Ranveer Singhs recorded statement to Mumbai police about his nude photo shoot

Ranveer Singh: ‘সমস্যায় পড়ব বুঝিনি…’, নগ্ন ফটোশ্যুটের ঘটনায় পুলিশকে জানালেন রণবীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রণবীর সিং অবশেষে মুম্বই পুলিশের সামনে। দিলেন জবানবন্দিও। সোমবার মুম্বই পুলিশ বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিবৃতি রেকর্ড করেছে, এই খবর দিয়েছেন একজন কর্মকর্তা। সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি পোস্ট করার জন্য তাঁর বিরুদ্ধে মামলা করা হয়। সেই সূত্রেই এই তলব আর জবানবন্দি।

বলিউডের এনার্জির পাওয়ারহাউস হলেন রণবীর সিং। তবে জুলাই মাস থেকেই বির্তক যেন তাঁর পিছু ছাড়ছে না সৌজন্যে অভিনেতার নগ্ন ফটোশ্যুট (Ranveer Singh Photoshoot) । একটি আন্তর্জাতিক ম্যাগজিনের জন্যই ওই ফটোশ্যুট করেন রণবীর। তারপর থেকেই যেন অভিনেতা একশ্রেণীর লোকের চক্ষুশূল হয়ে উঠেছেন।সোমবার সপ্তাহের প্রথম দিনেই পুলিশের কাছে নগ্ন ফটোশ্যুট নিয়ে বয়ান দিলেন Ranveer Singh। সকাল সাত টার সময়ে চেম্বুর পুলিশ অভিনেতার বয়ান রেকর্ড করে। প্রায় দুঘণ্টা ধরে রণবীরের বয়ান রেকর্ড করা হয়। প্রায় সাড়ে নটা নাগাদ পুলিশ স্টেশন থেকে বেড়িয়েছেন অভিনেতা। তবে সূত্রের খবর প্রয়োজনে ফের তলব করা হতে পারে রণবীরকে।

আরও পড়ুন: Pushpa 2: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! কবে আসছেন অল্লু অর্জুন?

অভিযোগকারী দাবি করেছিলেন যে অভিনেতা “সাধারণভাবে মহিলাদের অনুভূতিতে আঘাত করেছেন এবং তাঁর ছবির মাধ্যমে তাঁদের শালীনতাকে অপমান করেছেন।” অভিযোগের ভিত্তিতে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা যেমন ২৯২ (অশ্লীল বই বিক্রি ইত্যাদি), ২৯৩ (তরুণদের কাছে অশ্লীল জিনিস বিক্রি), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গি বা কাজ করার উদ্দেশ্যে) এর অধীনে এফআইআর নথিভুক্ত করেছে। একজন নারীর শালীনতা অবমাননা এবং তথ্য প্রযুক্তি আইনের বিধানে অভিযুক্ত করা হয় গালি বয়-এর অভিনেতাকে। এর আগে একজন কর্মকর্তা এমনটাই জানিয়েছিলেন।

সোমবার পুলিশের কাছে রণবীর সিং বলেন, ‘আমি ওই ফটোশ্যুটের ছবি আপলোড করিনি’, রণবীর আরও জানান, তিনি জানতেন না এই ছবিটির কারণে এতটা সমস্যায় পড়তে হবে তাঁকে।রণবীরের এই ছবি নিয়ে যতই বির্তক হোক না কেন কিন্তু বলিউডের হুজহুরা অবশ্য রণবীরের এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ। আমির খান থেকে আলিয়া ভাট, মিলিন্দ সোমন থেকে জাহ্নবী কপুর কিংবা বিদ্যা বালান সকলেই রণবীরকে অভিনন্দন জানিয়েছেন।

রণবীর সিং বেশ কয়েকটি পুরষ্কার প্রাপ্ত  ছবি যেমন, “বাজিরাও মাস্তানি”, “পদ্মাবত” আর “গালি বয়” এর মতো সিনেমায় নিজের একটা আলাদা জায়গা করেছেন বলিউডে।

আরও পড়ুন: KRK Arrest: প্রয়াত ঋষি কাপুর, ইরফান খানকে নিয়ে অবমাননাকর টুইট, মুম্বইয়ে ফিরতেই গ্রেফতার কমল আর খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest