সুশান্তের সংস্থার ডিরেক্টর পদে রিয়ার ভাই! সৌমিক চক্রবর্তীকে তলব মুম্বই পুলিসের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তীকে। জানা যাচ্ছে, অভিনেত্রী রিয়ার ভাই নাকি সুশান্তের বিজনেস পার্টনার ছিলেন। 

‘পিপিং মুন’-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ইতিমধ্যেই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে বান্দ্রা পুলিস। সুশান্তের একটি কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) শুরু হয়েছিল ২০১৯ এর সেপ্টেম্বরে। যে কোম্পানিটি ভার্চুয়াল রিয়ালিটি নিয়ে কাজ করছিল। আর এই কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পানিটি শুরুর সময় সমস্ত বিনিয়োগ সুশান্ত একাই করেছিলেন বলে প্রাথমিক সূত্রে জানা যাচ্ছে। 

একাধিক প্রতিবেদন অনুযায়ী, মৃত্যুর পর সুশান্তের পাঁচটি ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। সেখানে রোজকার বিশেষ ঘটনা লিখে রাখতেন সুশান্ত। সেই ডায়েরি অনুযায়ী গত অক্টোবর থেকে জানুয়ারি পর্যন্ত সুশান্ত দুটি সংস্থা শুরু করেছিলেন বলে একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে। একটি সংস্থার ডিরেক্টর ছিলেন সুশান্ত, রিয়া এবং তাঁর ভাই।

6565 0
ছবি  সৌজন্য : পিপিং মুন ডট কম

জানা যাচ্ছে, ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশান্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তাঁর কথাতেই সৌমিককে নিয়েছিলেন সুশান্ত। ২০১৯-এর সেপ্টেম্বরে এই কোম্পানির যে ওয়েবসাইট রেজিস্টার করা হয়েছিল, সেখানে সৌমিকের নাম ছিল। এমনকি কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরে সৌমিক চক্রবর্তীর নাম থাকায় কিছুটা বিরক্তই হয়েছিল সুশান্ত সিং রাজপুতের পরিবার।

আরও পড়ুন: ‘আউটসাইডার’ থেকে ‘বাদশা’! বলিউডে ২৮ বছর পূর্ণ করায় দর্শকদের ধন্যবাদ জানালেন SRK

তবে সেটাই প্রথম নয়, আগেও একটি সংস্থা খুলেছিলেন সুশান্ত। সেই সংস্থায় অবশ্য রিয়া বা তাঁর ভাই ছিলেন না। ২০১৮ সালের সেই সংস্থায় সুশান্তের সঙ্গে ডিরেক্টর পদে ছিলেন অন্য দু’জন। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ডায়েরিগুলিতে সেইসব সংস্থার সংক্রান্ত পুঙ্খানুপুঙ্খু তথ্য লিখে রাখতেন সুশান্ত। কোন সংস্থায় ডিরেক্টর কে হবেন, কে কোন কাজের দেখভাল করবেন, তার খুঁটিনাটি লিখে রাখতেন। তার ভিত্তিতে সুশান্তের প্রাক্তন ম্যানেজার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের সঙ্গে কথা বলে পুলিশ রিপোর্ট তৈরি করেছে বলে ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে। সেইসব প্রমাণের উপর নির্ভর করে তদন্ত আরও এগিয়ে নিয়ে যেতে চাইছে পুলিশ।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সুশান্তের পরিবারের সদস্য, বন্ধু, ম্যানেজার অ্যাকাউন্টেন্ট, যশরাজ ফিল্মের কাস্টিং ডিরেক্টর সহ এখনও পর্যন্ত মোট ২৭ জনকে ডেকে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: রংচঙে বিকিনি! সুইমিংপুলে আগুন ধরালেন ‘মহব্বতে’ অভিনেত্রী, দেখুন…

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest