Salman Khan Kisi Ka Bhai Kisi Ki Jaan teaser showcased during shah rukh khan's pathaan

Salman Khan: ‘পাঠানে’র প্রেক্ষাগৃহেই মুক্তি পেল সলমনের নতুন ছবির টিজার, হল ভরে উঠল সিটিতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সলমন খানের (Salman Khan) কিসি কা ভাই কিসি কা জানের টিজার দেখানো হল শাহরুখ খানের পাঠান ছবির শুরুতে। আপাতত সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এখনও অফিসিয়ালই টিজার মুক্তি পায়নি। পাঠান দেখতে যাওয়া শাহরুখ-ভক্তরাই আগে দেখলেন সলমনের নতুন ছবির ঝলক। হল ভরে উঠল সিটি, আর চিৎকারে। প্রসঙ্গত, এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন শেহনাজ গিল।

লম্বা চুল আর সানগ্লাস চোখে ভাইজানের এন্ট্রিতে হলজুড়ে হাততালি। ট্রেলার শুরু হচ্ছে সলমনের মরুভূমির মধ্য দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার দৃশ্য দিয়ে। যেখানে গিয়ে তিনি পূজা হেগড়ের সঙ্গে দেখা করেন। টিজারটি ভরে আছে অ্যাকশন সিন আর ড্রামায়। সলমনের স্টারডম ১ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিয়োজুড়ে।

আরও পড়ুন: Web Series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি -রজতাভ, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

আর সিনেমা হলের সেই প্রিন্টই মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। টিজারে কখনও দাবাং রূপী সলমন ধরা দেন অ্যাকশন হিরো হিসেবে তো কখনও দক্ষিণী সাজে চমক দেন অভিনেতা। চলতি বছর ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। প্রথমে ছবির নাম দেওয়া হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি।’ কিন্তু বিতর্ক এড়াতে পরবর্তীতে নাম বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) রাখা হয়। ২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল ছবি ‘বীরম’-এরই রিমেক এই ছবি। সলমন ছাড়াও ছবিতে দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, বিজেন্দর সিং।

তবে প্রেক্ষাগৃহে শুধু সলমনের নয়া ছবির টিজার নয়, ‘পাঠান’ ছবিতেও সলমনকে দেখতে পাবেন দর্শকরা। কারণ কিং খানের ছবিতে মিনিট ২০ স্ক্রিনে উপস্থিত থাকবেন ভাইজান। সব মিলিয়ে সাধারণতন্ত্র দিবসের আগে মুখে হাসি সিনেপ্রেমীদের।

আরও পড়ুন: Kangana Ranaut: টুইটারে ফিরলেন ‘নিষিদ্ধ’ কঙ্গনা, এসেই সারলেন ‘জরুরী’ ঘোষণা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest