Samantha Prabhu and Vijay Deverakonda injured during shoot in Kashmir

Samantha Ruth – Vijay Deverakonda: সেতু থেকে গভীর নদীতে পড়ল গাড়ি! গুরুতর চোট পেলেন সামান্থা ও বিজয়?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বড়সড় চোট পেলেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু। এই মুহূর্তে তাঁরা তাঁদের আসন্ন ছবি ‘কুশি’র শ্যুটিং করছেন কাশ্মীরে। ছবির একটি স্টান্ট দৃশ্যের অভিনয় করার সময়েই চোট পান দুই তারকা। এই খবরে বেশ উদ্বেগ প্রকাশ করেছেন দুই তারকারই অনুরাগীরা।

এক জন কলাকুশলী সেট থেকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পহেলগাঁওতে ছবির শ্যুটিং চলছিল। খুব কঠিন একটি স্টান্ট করতে গিয়ে সামান্থা এবং বিজয়ের গাড়িটি গভীর জলে উল্টে পড়ে যায়। পশ্চাৎদেশে আঘাত লাগে দু’জনেরই। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে দক্ষিণী তারকাদের।

আরও পড়ুন: SVF নয় অন্য প্রযোজকের সঙ্গে ফেলুদা করছেন সন্দীপ রায়, শুটিং শুরু ১০ জুন

ঘটনাটি নাকি ঘটেছে শনিবার। রবিবারই তাঁরা কাজে নেমে পড়েছেন আবার। তখনই কাজ করতে গিয়ে শরীরে ব্যথা হচ্ছে বলে জানান। তখনই কাছের এক বেসরকারি হোটেলে নিয়ে যাওয়া হয়। ফিজিওথেরাপি করানো হয় তাঁদের। তার পরে সোমবার তাঁরা কাশ্মীর ছেড়ে বেরিয়ে আসেন।

 

যদিও ওই খবরের সত্যতা নিয়ে সন্দেহ ছিল আগে থেকেই। মঙ্গলবার ছবির নির্মাতারা অফিসিয়াল পেজ থেকে টুইট করেন, ‘ভুয়ো খবর। সামান্থা এবং বিজয় নাকি দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন বলে খবর রটানো হয়েছে। কিন্তু সেটা ভুল। গতকাল ছবির পুরো টিম হায়দরাবাদে ফিরে এসেছে। কাশ্মীরে খুব আনন্দে ৩০ দিন টানা শ্যুটিং হয়েছে। যা শুনবেন, তাতে বিশ্বাস করবেন না।’

আরও পড়ুন: Pallavi Dey: সাগ্নিকের টাকা গিয়েছে পল্লবীর কাছে! ব্যাংক অ্যাকাউন্ট দেখতে গিয়ে মিলছে নয়া তথ্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest