সুশান্ত বিতর্কের মধ্যেই ডেনিম শর্টস, ক্রপ টপ এবং নীল ঠোঁটে উষ্ণতা ছড়ালেন সারা আলি খান

‘নীল রঙ ছিল ভীষণ প্রিয়’- যেন এই গানই গুনগুন করছেন সারা আলি খান। সারার প্রিয় রং নীল। নীল পোশাক, নীল আইলাইনার পরতে তাঁকে মাঝে মধ্যেই দেখা যায়। তাই বলে নীল লিপস্টিক? হ্যাঁ ঠিকই পড়েছেন। সারাকে সম্প্রতি দেখা গিয়েছে নীল রঙের লিপস্টিক পরে সমুদ্র সৈকতে বন্ধুর হাত ধরে ঘুরতে।

সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে একটু চুজি সারা। টুইটারে তাঁর কোনও অ্যাকাউন্ট নেই তবে ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে হামেশাই ছবি পোস্ট করে থাকেন সারা। ব্লু ডেনিম শর্টস এবং ক্রপ টপে উষ্ণতা ছড়ালেন ‘সিম্বা’ তারকা।নিজের ব্রেস্ট ফ্রেন্ড ওরহান আওয়াটরামানির সঙ্গেই সমুদ্র সৈকতে হাজির হয়েছিলেন সারা।

https://www.instagram.com/p/CEom7i5pyw4/

সমুদ্র সৈকত রবাবরই ভীষণ প্রিয় সারার। দু-দিন আগেও ইনস্টাগ্রামে সাদা ক্রপ টপ ও ডেনিস শর্টসে ছবি পোস্ট করেছিলেন এই বলি নায়িকা।করোনা ভাইরাসের জন্য গোটা বলিউড গৃহবন্দি ছিল প্রায় পাঁচ মাস। সারাও মা অমৃতার সঙ্গে বাড়িতেই কাটিয়েছেন। তবে লকডাউন হালকা হতেই অনেক কিছুতে ছাড় মেলে। এই সুযোগে সারাও ঘুরে বেড়াচ্ছেন সমুদ্র সৈকতে। লকডাউন পরবর্তী সময়টা যে চুটিয়ে এনজয় করছেন সারা য়া বেশ পরিষ্কার এই ছবিতে।

আরও পড়ুন: জমজমাট থ্রিলার ‘স্বস্তিক সংকেত’ নিয়ে ফিরছেন সায়ন্তন, প্রথমবার জুটি বাঁধছেন নুসরত-গৌরব

https://www.instagram.com/p/CEi09I9Jlbj/

সুশান্ত সিং রাজপুতের মামলায় সম্প্রতি উঠে এসেছে সারার নামও। ২০১৯-কে স্বাগত জানাতে সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে গিয়েছিলেন সারা, এই খবর সম্প্রতি সামনে এসেছে। তবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি সারা।  সুশান্ত সিং রাজপুতের হাত ধরেই বলিউড সফর শুরু হয়েছিল সারা আলি খানের। কেদারনাথ পরবর্তী সময়ে এই দু’জনের প্রেম সম্পর্ক নিয়ে কম গুঞ্জন শোনা যায়নি বলিউডে। সুশান্ত-সারার সম্পর্ক নিয়ে কিছুদি্ন আগেই মুখ খোলেন প্রয়াত অভিনেতার কাছের বন্ধু তথা তাঁর প্রাক্তন সহকর্মী স্যামুয়েল হাওকিপ। তবে এই গোটা এপিসোড নিয়ে নীরব সারা।

https://www.instagram.com/p/CEQ4BQapeVp/

আরও পড়ুন: এবার ফুটবল মাঠের গল্প বলবেন পরমব্রত! ১১ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তিকিতাকা’