Viral: মাথায় মস্ত বড় ড্রাম, গোটা সোসাইটির জন্য মদ কিনলেন শক্তি কাপুর!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: লকডাউনের সময় শক্তি কাপুরের নানা মন্তব্য তাঁকে আলোচনায় এনে ফেলেছে। কিছু দিন আগে পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে তিনি একটি ভিডিয়ো-বার্তা প্রকাশ করেছিলেন। এ বার নতুন এক ভিডিয়োয় তাঁকে দেখা গেল লাল রঙের ড্রাম মাথায় নিয়ে বাড়ি থেকে বেরোতে। তা নিয়েই হইহই ভক্তমহলে।

লকডাউনের পরে একেবারে নাজেহাল অবস্থা দেশের মানুষের ৷ সাধারণ থেকে সেলেব সবারই প্রাণ এখন ওষ্ঠাগত ৷ চার দেওয়ালের ভিতরে থেকে একেবারে যেন পাগল হওয়ার অবস্থা ৷ তবুও কিছু করার নেই, করোনা ভাইরাস থেকে মোকাবিলার জন্য এটা তো করতেই হবে ৷ কিন্তু তারই মধ্যে জীবনকে উপভোগ করে নেওয়া ৷ এরকমই অবস্থা বলিউডের বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের ৷ লকডাউনে বেশিদিন বাড়িতে থাকতে না পেরে বেরিয়ে পড়লেন বাড়ির বাইরে ৷ মাথায় মস্ত বড় ড্রাম, মুখে মাস্ক পরে রওনা হলেন বাজারে ৷ তা এই মস্ত বড় ড্রাম নিয়ে কী কিনতে চলেছেন শক্তি? প্রতিবেশীরা তাঁকে জিজ্ঞেস করায় তিনি উত্তর দিয়েছেন, ‘মদ আনতে চললাম !’

আরও পড়ুন: ফিকে গ্ল্যামার দুনিয়ার ঝলমলানি! লকডাউনে খালি পেটে দিন কাটছে রানু মণ্ডলের

https://www.instagram.com/p/CBNvL5Hgdlm/

শক্তি কাপুরের কথা শুনে একেবারে তো হতবাক প্রতিবেশীরা ৷ শক্তিকে তাঁরা বললেন, সবার জন্য মদ নিয়ে এসো, একা খেও না৷ এই ভিডিয়ো দেখে ভক্তরা হেসে খুন। অনেকেই বলেছেন, এত মজা একমাত্র তাঁর পক্ষেই করা সম্ভব। কেউ কেউ বলেছেন, ক্রাইম মাস্টার গোগো-কে দেখে মন ভরে গেল।

https://www.instagram.com/p/CAFMnc8A6bo/

ইতিমধ্যেই শক্তি পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর জন্য সরকারকে সাহায্য করতে চেয়েছেন। বলেছেন পরিযায়ীদের দুর্দশা তিনি দেখতে পারছেন না। অর্থ সাহায্য করা ছাড়া তাঁর আর কিছু করার ক্ষমতা নেই। সরকারের এই ধরনের উদ্যোগে তিনি সব সময় পাশে আছেন বলেও জানিয়েছেন।

আরও পড়ুন: বিয়ের কথা গোপন! বয়ফ্রেন্ড নয় আসলে স্বামীর সঙ্গেই আছেন মোনালি

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest