singer iman chakraborty regret after watching-baisakhi's dance with sovanin Ravindra Sangeet

‘মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে’, শোভনকে ঘিরে বৈশাখীর নাচ দেখে আক্ষেপের সুর ইমনের গলায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) ঘিরে বান্ধবী বৈশাখীর নাচ এখন নেট দুনিয়ায় ভাইরাল। কমবেশি সকলেই এই ভিডিয়ো দেখে ফেলেছেন। স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে মস্করা করতে ছাড়ছেন না নেটিজেনরা।

এদিকে ভিডিয়ো ভাইরাল হওয়ার ঠিক পরপরই গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)র গলায় শোনা গেল আক্ষেপের সুর।  শুক্রবার ইমন (Iman Chakraborty) ফেসবুকে লিখেছেন ”মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে, আহা রে গানটা”। যদিও গায়িকা খোলসা করে বলেননি কেন তার নির্দিষ্ট ‘মম চিত্তে’ গান নিয়ে দুঃখ। নেটিজেনের দাবি, শোভন-বৈশাখীর ভিডিয়ো দেখার পরই গায়িকার এই আক্ষেপ।

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ‍্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো নিয়ে হৈ চৈ। রবীন্দ্রসংগীতের তালে তাল মিলিয়ে হাততালি দিচ্ছেন প্রাক্তন মেয়র। আর তাঁর চারপাশে শাড়ি পরে ঘুরে ঘুরে নাচছেন অধ্যাপিকা বান্ধবী বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়। বান্ধবীর নাচ দেখে উচ্ছ্বসিত শোভন। ঝলমল করছে তার ঠোঁটের হাসি। নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যা ঘিরে মিম এবং ট্রোলের বন্যা।

অবশ্য শোভন-বৈশাখীর এই নাচের ভিডিয়ো দেখে সোশ‍্যাল মিডিয়ায় লোপামুদ্রা লিখেছেন, ‘এতদিনের গান গাওয়া আজ সার্থক হল’। লোপামুদ্রার পোস্টে কমেন্ট করেছেন রাঘব চট্টোপাধ‍্যায় এবং সুমন বন্দ‍্যোপাধ‍্যায়‌ সহ আরও অন্যান্যরা। ইঙ্গিতবাহী পোস্ট করে সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যঙ্গ করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ও। তিনি পোস্টে লিখেছেন, ‘কি লাচ লাচলো গো এ রবীন্দ্র নেত্ত??!! উরিবাব্বা’। অবশ্য এসব কিছু উপেক্ষা করেই দিব্যি নিজেদের ছন্দে মেতে রয়েছেন শোভন-বৈশাখী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest