Nusrat-Nikhil Relationship: ‘গয়না আটকে রেখেছে,আমার টাকা ব্যবহার করছে’, অভিযোগ নুসরতের, জবাব দিলেন নিখিল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের সমীকরণ নিয়ে গত ছয় মাস ধরে আলোচনার শেষ নেই। তবে এই আলোচনা সম্পূর্ণ নতুন মোড় নিল বুধবার। নুসরত জাহান এদিন মিডিয়া বিবৃতি জারি করে বললেন, ‘নিখিল আর আমার বিয়ে আইনত অবৈধ, তাই বিচ্ছেদের প্রশ্ন নেই। নিখিলের সঙ্গে আমি লিভ ইন রিলেশনশিপে ছিলাম, যা বহুদিন আগেই শেষ হয়ে গেছে’। নুসরত এখানেই থেমে থাকেননি বরং গুরুতর অভিযোগ এনেছেন নিখিল ও তাঁর পরিবারের নামে।

নুসরতের দীর্ঘ এক পাতার বিবৃতিতে আশ্চর্যজনকভাবে একবারও নাম নিখিলের নাম উল্লেখ করেননি অভিনেত্রী। কখনও ‘সামওয়ান’, কখনও ‘এনিওয়ান’ আবার ‘রিচ গাই’ হিসাবে সম্বোধন করেছেন নিখিল জৈনকে। নুসরতের কথায়, “অনেকদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছি। আমি এটা নিয়ে কথা বলিনি। কারণ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চেয়েছি। সুতরাং আমার কোনও কাজ সেপারেশনের নিরিখে প্রশ্ন করা উচিত নয়। আইনের চোখে আমাদের বিয়েই হয়নি।”

নিখিলের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন, বেশ অনেক দিন আগে নুসরত গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। নিখিলই বিমানের টিকিট ও রিসর্ট বুক করে দিয়েছিলেন। সেই প্রসঙ্গ তুলে নুসরত বললেন, ‘আমি কোথাও বেড়াতে বা পেশাগত কারণে গেলে, তার খরচ নিজেই বহন করি। কেউ এক জন দাবি করেছেন, আমার ভ্রমণের খরচ অন্য কেউ দেয়, সেটা সম্পূর্ণ মিথ্যে’।

আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছিলেন, নুসরতের বোন নুজহতের পড়াশোনার খরচ অনেক সময়েই তাঁকে বহন করতে হয়েছে। এমনকি নুসরতের পরিবারকে নিজের পরিবার মনে করে অনেক সাহায্য করেছেন নিখিল। এর পাশাপাশি তিনি বলেছিলেন, ‘‘নুসরত বহু দিন ধরে আমার ক্রেডিট কার্ড ব্যবহার করছে।’’ নিখিলের এই বক্তব্যকে সরাসরি নস্যাৎ করে দিয়ে নুসরত জানিয়েছেন, ‘আমি বরাবর আমার বোনের পড়াশোনার এবং পরিবারের সমস্ত খরচ একা হাতে বহন করেছি। যে ব্যক্তির সঙ্গে আমার কোনও সম্পর্কই নেই, কেনই বা তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করতে যাব আমি? অভিযোগ তুললে প্রমাণ দিতে হবে’।

আর্থিক লেনদেনের প্রসঙ্গে নুসরত আরও জানান, তাঁর সমস্ত পারিবারিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য নিখিলের পরামর্শে তিনি নিখিলের দায়িত্বেই রেখেছিলেন। তাঁর পরিবারের কেউই জানতেন না, নিখিল সেই অ্যাকাউন্টগুলি নিয়ে কী করছেন। ব্যাঙ্ক তাঁদের অ্যাকাউন্ট সম্পর্কে কোনও নির্দেশ দিলে, সে তথ্য তাঁদের কাছে পৌঁছোত না। নুসরত জানান, তাঁর অনুমতি ছাড়াই তাঁর বিভিন্ন অ্যাকাউন্টে রাখা টাকাপয়সা বেআইনি ভাবে ব্যবহার করতেন নিখিল। এই বিষয়ে ব্যাঙ্কের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে তাঁর টাকা অপব্যবহারের সমস্ত প্রমাণ খুব তাড়াতাড়ি সামনে আনবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: সেপ্টেম্বরেই ‘মা’ হবেন নুসরত! স্ত্রীর বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের নিখিলের

নুসরত প্রশ্ন তুলেছেন, নিজেকে ‘ধনী’ বলে জাহির করা ব্যক্তি কেন মধ্য রাতে নুসরতের অ্যাকাউন্ট থেকে বেআইনি ভাবে টাকা তোলে? কারও নাম না করে নুসরত বললেন, ‘যে মানুষ দাবি করছেন ‘ধনী’ বলে আমি তাঁকে ব্যবহার করেছি, আমাদের বিচ্ছেদের পরেও তাঁকে কেন লুকিয়ে আমার টাকা ব্যবহার করতে হয়?’ নুসরত যে এই বিষয়ে সরাসরি পুলিশের কাছে অভিযোগ জানাবেন, তাও স্পষ্ট করে দিয়েছেন বিবৃতিতে।

অভিনেত্রীর দাবি, এর আগে তিনি কোনও দিন নিজের ব্যক্তিগত জীবনকে সামনে আনেননি। এমন কোনও ব্যক্তিকে নিয়ে তিনি কথাও বলতে চান না, যে তাঁর জীবনের অংশই নয়। তাঁর বিশ্বাস, যাঁরা ‘সাধারণ মানুষ’, তাঁরা এমন কোনও বিষয় নিয়ে চর্চা করেন না, যেখানে তাঁরা জড়িত নন।

কোনও কিছুই নজর এড়িয়ে যায়নি নুসরতের। নিখিল আনন্দবাজার ডিজিটালকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে নিজেকে ‘সাধারণ মানুষ’ বলে দাবি করেছিলেন। সেই সূত্র টেনে এনে নুসরত বললেন, তাঁকে বিভিন্ন ক্ষেত্রে অপমান করে যে ‘সাধারণ মানুষ’ নিজে ‘নায়ক’ হয়ে উঠতে চাইছে, তাঁকে যেন সংবাদমাধ্যম আর গুরুত্ব না দেয়।

এ বিষয়ে আজতক বাংলার তরফ থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি অনেক আগেই এ নিয়ে মামলা করেছি। এটা এখন বিচারাধীন বিষয়। তাই কোনও মন্তব্য করব না। আমি আদালতে অ্যানালমেন্ট অফ ম্যারেজ বিষয়ক মামলা আগেই করেছি। তাই নুসরতের কোনও অভিযোগ বা মন্তব্যের পাল্টা মন্তব্য করব না কারণ এটা এখন আইনগত বিষয়। আদালতে যত ক্ষণ পর্যন্ত এর কোনও মিমাংসা না হচ্ছে মন্তব্য করা ঠিক হবে না।’

গহনা আটকে রাখা নিয়ে পালটা প্রশ্ন করা হলে নিখিল বলেন, ‘ওই সব নিয়ে আমি কিছু বলতে চাই না। আপনারা সবাই জানেন আমি ওর জন্য কী করেছি না করেছি, তাই এই অভিযোগ নিয়ে কিছু বলবার নেই। কোর্টে যা ফাইল করবার আমি সেটা করে দিয়েছি’।  গত মার্চ মাসে নিখিল জৈন নুসরতের বিরুদ্ধে আলিপুর আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন। আগামী মাসের ২০ তারিখ এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে।

নুসরত-নিখিল তর্জার জল গড়ায় কতটা, এখন সেটাই প্রশ্নের…

আরও পড়ুন: কার্তিক আরিয়ানকে নিয়ে সমস্যায় পরিচালক! তাড়াতাড়ি শেষ করতে চান ভুলভুলাইয়া ২- র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest