TikTok অতীত! Instagram Reels-এ মজলেন মিমি-নুসরত-শুভশ্রী, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

TikTok নেই, তাতে ক্ষতি কী! এবার ইনস্টাগ্রামের নতুন ফিচার Reels-এ মজলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার সন্ধেবেলাই ইনস্টাগ্রামের এই নতুন ফিচার লঞ্চ হয়েছে। আর তার ঘণ্টাখানেকের মধ্যেই Instagram Reels-এ নতুন ভিডিও করে অনুরাগীদের উপহার দিলেন দুই সাংসদ-অভিনেত্রী। তবে এই তালিকায় কিন্তু নাম লিখিয়েছেন টলিউডের আরেক অভিনেত্রীও। তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

মা হতে চলেছেন শুভশ্রী ৷ বাড়িতে কাটছে তাঁর বেশিরভাগ সময় ৷ তাই সোশ্যাল মিডিয়ায় এক্সপেরিমেন্ট করার অনেক সুযোগ৷ আর তাই তো ইনস্টা ক্যামেরার সামনে বসালেন নিজের পোষ্যকে ৷ তারপর শুরু করলেন Reel ! শুভশ্রী লিখলেন, ‘ফিল করব রিল করব ’

https://www.instagram.com/p/CCYdQ-KJfoC/?utm_source=ig_web_copy_link

মিমি যখন পোষ্যকে নিয়ে প্রথম Instagram Reels ভিডিওর আনন্দ উপভোগ করলেন, তখন নুসরত ধরা দিলেন জননেত্রীর ভূমিকায়। দুস্থদের সাহায্যের এক ভিডিও প্রকাশ করলেন ইনস্টাগ্রামের এই নতুন ফিচারে।

আরও পড়ুন: মুহূর্তে ভাইরাল সুহানা খানের বহুমূল্য অলংকারে ছবি, দেখুন…

https://www.instagram.com/p/CCYv2SeprZF/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/CCWMmW7nS1B/?utm_source=ig_web_copy_link

ভারত-চিন সংঘর্ষের ফল ভুগতে হল টিকটক অ্যাপকেও ৷ তবে শুধু চিনা অ্যাপ টিকটক নয়, মোট ৫৯ টি অ্যাপ নিষিদ্ধ এ দেশে ৷ আর এই নিষিদ্ধ অ্যাপের ঠ্যালায় বিশেষ করে টিকটক প্রেমিকদের ভারি দুঃখ ৷ যেখানে টিকটক ভিডিও করে একের পর এক শেয়ার, রাতারাতি জনপ্রিয়তা বাড়ছিল, সেখানে এমন কী অ্যাপ আছে, যার মজা টিকটকের মতো ?

নেটিজেনদের এই দুঃখের কথা কানে গিয়ে পৌঁছল ইনস্টাগ্রাম টিমের আর তারপরই চটজলদি টিকটকের মতো ফিচার্স নিয়ে হাজির ইনস্টাগ্রাম ! যার নাম ইনস্টাগ্রাম Reel !

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু: সলমন, একতা, করণদের বিরুদ্ধে মামলা বিহারে দায়ের হওয়া মামলা খারিজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest