হালকা বৃষ্টি, খোলা চুল! মাঝ রাস্তায় গানের তালে নাচলেন ‘মিঠাই’-এর তোর্সা

এই সময় ত্বণী বাড়িতে বসে বেশ বোরড। বাড়িতে বসেই নানান পুরোনো ছবি, ভিডিও পোস্ট করে চলেছেন' তোর্সা'।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ত্বণী লাহা রায় টেলিপাড়ার মিষ্টি নায়িকা। ‘তুমি রবে নীরবে’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে ডেবিউ করেন ত্বণী। কখনো সহনায়িকা, কখনো নায়িকা তো কখনো খলনায়িকা হিসেবে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে তোর্সার চরিত্রে অভিনয় করছেন তিনি। তোর্সা মিঠাইয়ের শত্রু বললে কিছু কম নয়। এর পিছনে অবশ্য একটা কারণ আছে। তোর্সার সঙ্গেই বিয়ে হওয়ার কথা ছিল মিঠাইয়ের উচ্ছেবাবু ওরফে সিডের। সিড আর তোর্সা কলেজ জীবনের খুব ভালো বন্ধু। মিঠাইয়ের সাথে সিডের বিয়ে কিছুতেই মানতে পারছেনা তোর্সা। তোর্সার মা এখন সিড আর মিঠাইয়ের ডিভোর্স করানোর জন্য উঠে পড়ে লেগেছে।

মিঠাইয়ের সঙ্গে ডিভোর্স হলেই তোর্সা হবেন মোদক বাড়ির বর বউ মা। এই ডিভোর্সের মাঝে মিঠাইয়ের প্রতি সিডের একটু দায়িত্ব বেড়ে গিয়েছে। তাহলে কি সত্যি এদের ডিভোর্স হবে? এই নিয়ে দর্শকদের কৌতুহল অত্যাধিক। তার জন্য ধারাবাহিকে চোখ রাখতে হবে। তবে তোর্সা আর মিঠাই রিলে শত্রু হলে বাস্তব জীবনে এরা খুব ভালো বন্ধু। প্রায়শই দুই সখী ছবি, রিল ভিডিও প্রস্তুত করে নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন। সেটে এই দুই বন্ধু খুব মজা করেই কাজ করে।

আরও পড়ুন: জতুগৃহে আটকে পড়লেন ৬০ বছরের যাজক ‘যোসেফ’ পরমব্রত!

মিঠাই ধারাবাহিকের শ্যুটিংও পুরোপুরি বন্ধ। এই সময় পুরনো কিছু দৃশ্যকে বর্তমান সময়ের সঙ্গে জুড়েই দর্শকের জন্য চলছে ধারাবাহিক গুলি । বাড়ি থেকেও অভিনেত্রীরা নিজের শ্যুট করছেন বিভিন্ন ধারাবাহিকে। তবে মিঠাই এখন বাঙালীর পছন্দের ধারাবাহিক। এই লকডাউনে প্রতিদিনই মিঠাই দর্শক দেখতে পেয়ে বেশ আনন্দিত।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এই সময় ত্বণী বাড়িতে বসে বেশ বোরড। বাড়িতে বসেই নানান পুরোনো ছবি, ভিডিও পোস্ট করে চলেছেন ‘তোর্সা’। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। যা বেশ ভাইরা সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে গোল্ডেম শিফন শাড়ি পড়ে, বৃষ্টিতর মধ্যে তুমুল নাচছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘হতে পারি রোদ্দুর’ এই রোম্যান্টিক গানটি। চুল খোলা অবস্থায় গানের তালে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। বহু মানুষ এই ভিডিয়োটি বেশ পছন্দ করেছেন। অনেকে লাইক আর কমেন্টে ভরিয়ে দিয়েছেন। ভিডিয়োটি দেখে মনে হচ্ছে মিঠাইয়ের সেটেই করা।

আরও পড়ুন: শ্রদ্ধার্ঘ্য! সত্যজিতের চার গল্প নিয়ে তিন পরিচালকের ‘রে’, দেখুন টিজার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest