TRP List: mithai continues to win hearts of bengali tv audience, sreemoyee-khorkuto fails to make a mark

TRP List:প্রথম দশে নেই শ্রীময়ী, খড়কুটো! আধিপত্য বজায় রাখল মিঠাই, খুকুমণিরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাঙালির ড্রয়িং রুমে কখনও ঘাটতি দেখা যায়নি বাংলা ধারাবাহিকের (Bangla serial TRP)। মহামারীতে সিনেমা হল বন্ধ হলেও রমরমিয়ে চলেছে বাংলা ধারাবাহিক। প্রতি সপ্তাহে টিআরপি চার্ট (TRP Chart) দেখলেই বোঝা যায়, দর্শকদের বাংলা ধারাবাহিকের (Bengali Television) প্রতি রয়েছে প্রবল আগ্রহ। আর এই টিআরপি চার্টে বিগত কয়েক মাসে এগিয়ে থেকেছে জি বাংলার মিঠাই। এই সপ্তাহেও অন্যথা হল না। ১১.১ রেটিং পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় এক নম্বর ‘মিঠাই’।  স্বভাবতই উচ্ছসিত মিঠাই ভক্তরা। এই নিয়ে একটানা ৩৭ সপ্তাহ টিআরপি চার্টে প্রথম মোদক পরিবার।

এইবার যৌথভাবে দ্বিতীয় উমা ও যমুনা ঢাকি। দুজনের সংগ্রহে ৯.৫ রেটিং পয়েন্ট। অন্যদিকে ৯.১ নম্বর পেয়ে তৃতীয় খুকুমণি। এক ধাপ নীচে নেমেছে স্টার জলসার এই হিট মেগা। সর্বজয়া এবং অপরাজিতা অপু যুগ্মভাবে চার নম্বর স্থানটি দখল করেছে, তাঁদের প্রাপ্য নম্বর ৮.০। সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ঋষিরাজ আর পিহুর প্রেমের গল্পও। মন ফাগুনের সংগ্রহে ৭.৯ রেটিং পয়েন্ট।

আরও পড়ুন: Ankita Lokhande and Vicky Jain: হয়ে গেল অঙ্কিতা-ভিকির গায়ে হলুদ, ভাইরাল হল ছবি

ছয় নম্বরে রয়েছে স্টার জলসার ধুলোকণা ও আয় তবে সহচরী। রেটিং পয়েন্ট ৭.৬। ৭.৫ রেটিং পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে খেলাঘর। আট নম্বরে রয়েছে করুণাময়ী রাণী রাসমণী যার রেটিং পয়েন্ট ৭.২। নয় নম্বরে ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে স্টার জলসার গঙ্গারাম। দশ নম্বরে রয়েছে জি বাংলার কৃষ্ণকলি যার রেটিং পয়েন্ট ৬.৮।

অন্যদিকে প্রায় শেষলগ্নে এসে টিআরপি তালিকায় সেরা দশে জায়গাই পেল না শ্রীময়ী! একই হাল ‘খড়কুটো’র। ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে ১২তম স্থান পেয়েছে শ্রীময়ী, আর  ৬.৩ পয়েন্টের সঙ্গে ত্রায়োদশ স্থানে নেমে গেছে সৌগুনের কাহিনি। চলতি সপ্তাহে নম্বরের ফারাক বেড়েছে স্টার জলসা, জি বাংলার মধ্যেও। স্টারের দখলে ৭১৬। জি পেয়েছে ৬২২।

আরও পড়ুন: ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে গেলেন অনুষ্কা শর্মা! নেপথ্যে কি ‘বিরাট’ বিতর্ক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest