নিমন্ত্রিত নন গোবিন্দা ও বচ্চন পরিবার! বরুণ-নাতাশার বিয়ের অতিথি লিস্টে কারা?

আগামী ২৪ জানুয়ারী গাঁটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং নাতাশা দালাল (Natasha Dalal)। যদিও তাঁরা একেবারে নিকট পরিজনদের নিয়েই সারবেন সমস্ত অনুষ্ঠান।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর মাত্র কিছু ঘণ্টা। তারপরই প্রেমিকা নাতাশা দালালের (Natasha Dalal) সাত পাকে ধরা দেবেন বলিউডের ‘বদ্রিনাথ’ বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আলিবাগের ‘দ্য ম্যানসন হাউস’-এ সাজো সাজো রব। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ম্যানসনের চারপাশে সিসিটিভি লাগানো হয়েছে। বাইরে অপেক্ষারত সাংবাদিকরা। শোনা গিয়েছে, শুক্রবার রাতে ব্যাচেলার্স পার্টিতে চুটিয়ে মজা করেছেন বরুণ। বাইরে থেকে নাকি নাচ-গান-উল্লাসের শব্দ পাওয়া গিয়েছে।

আলিবাগের ম্যানসন হাউসে পৌঁছে গিয়েছেন গোটা ধাওয়ান পরিবার। কাল এখানেই বসবে বরুণ ধাওয়াননাতাশা দালালের বিয়ের আসর। তবে খুব ঘেরাটোপের মধ্যে বিয়ে সারছেন বরুণনাতাশা। সমস্ত নিমন্ত্রিতদের মোবাইলে ছবি না তুলতে অনুরোধ করেছেন নব দম্পতি। এমনকী বাড়ির স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করেছেন তাঁরা। বিয়ের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় চান না তাঁরা।

ধাওয়ান পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন বরুণ এবং নাতাশার কয়েকজন কাছের বন্ধু এবং আত্মীয়স্বজন নিয়ে প্রায় ৫০ জন উপস্থিত থাকবেন। বিয়েতে খুবই বেছে বেছে নেমতন্ন করেছেন ধাওয়ান পরিবার। শোনা যাচ্ছিল নেমতন্ন লিস্ট বানাতে গিয়ে ফাঁপড়ে পড়েছিলেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। কাকে ছেড়ে কাকে বলবেন তা ভেবেই প্রায় ঘুম উড়ে গিয়েছিল ডেভিডের। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ফাইনাল লিস্ট শেষমেশ তৈরি হয়েছে। কিন্তু লিস্টে অনেকেই বাদ!

আরও পড়ুন: অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে পেতে চাইছেন নুসরত, পাহাড়ের কোলে নিঃসঙ্গ নিখিল

ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে এই তালিকা থেকে বাদ পড়েছে গোটা বচ্চন ফ্যামিলি! বাদের তালিকা বেশ লম্বা। অর্জুন কাপুর নেমতন্ন পেলেও বাদ পড়েছেন বাবা বনি কাপুর! নেমতন্ন পত্র পাননি অনিল কাপুরের গোটা ফ্যামিলি। বরুণ এই মুহূর্তে ‘যুগ যুগ জিও’–র শুটিং করছিলেন। ‘যুগ যুগ জিও’–র গোটা টিমও বাদ লিস্ট থেকে!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এমনকী যে গোবিন্দা একসময় ডেভিড ধাওয়ানের ‘নয়নের মণি’ ছিলেন, তিনিও নেমতন্ন পাননি! ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকের সময় ডেভিড-বরুণের সঙ্গে গোবিন্দার মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডের ‘হিরো নম্বর ১’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তাহলে কারা কারা পেলেন নেমতন্ন পত্র? ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে এই তালিকায় আছেন শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, করণ জোহর, মনীশ মালহোত্রার মত কয়েকজন ‘কাছের বন্ধু’।

আরও পড়ুন: ভেজা রেলগাড়ি হয়তো সবুজ ছুঁয়ে ফেলে… নস্টালজিয়া উস্কে দিল JawlPhoring 2.0

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest