‘মানুষের কাজ করতে আসা’ বিজেপি-তৃণমূল তারকা প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস, হইচই নেটমাধ্যমে

জনৈক নেটাগরিক প্রথমে প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বরের তালিকাটি নেটমাধ্যমে প্রকাশ করেছিলেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একটি পোস্টে সমস্ত দলের রাজনৈতিক ব্যক্তিত্বের যোগাযোগ নম্বর। তালিকার শুরুতে লেখা কয়েকটি কথা, ‘করোনায় ভয় কিসের? আপনার পাশে মানুষের কাজ করার জন্য প্রাণ আনচান করা নেতারা! মাস্ক, স্যানিটাইজার, রক্ত, অক্সিজেন, অ্যাম্বুলেন্সের জন্য এক্ষুণি ফোন করুন…’।

কার কার নাম এবং নম্বর রয়েছে তালিকায়? শুরুতেই জ্বলজ্বল করছেন মুকুল রায়। রয়েছেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, বাবুল সুপ্রিয়। তার পরেই পরপর তারকা প্রার্থীদের নাম। রাজ চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, জুন মলিয়া, কাঞ্চন মল্লিক, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত— কেউ বাদ যাননি। যাঁরা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন তাঁদের নম্বর প্রকাশ করে বলা হয়েছে মানুষ এ বার তাঁদের সরাসরি ফোন করুক।

আরও পড়ুন: ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ হয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন ‘আলো ছায়া’ খ্যাত দেবাদৃতা

ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী রাজের দাবি, সিপিএম-এর কোনও সদস্যই করেছেন এই কাজ। বিশ্বাসযোগ্য সূত্রে এমনটাই খবর পেয়েছেন তিনি। পরিচালকের কথায়, “সিপিএমকে সারা জীবন একটা শিক্ষিত, রুচিশীল দল বলেই দেখে এসেছি। তারা এ রকম কাজ করতে পারে, এটা আমার কাছে খুবই আশ্চর্যজনক। এমনকি ইন্ডাস্ট্রির অনেক সিপিএম সমর্থকও এই ঘটনাটিকে সমর্থন করছেন।” নানা প্রান্ত থেকে ইতিমধ্যেই প্রায় ১০ হাজার ফোন এসেছে তাঁর কাছে। বর্তমানে ফোন বন্ধ রেখে সমাধানের পথ খুঁজছেন রাজ।

জনৈক নেটাগরিক প্রথমে প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বরের তালিকাটি নেটমাধ্যমে প্রকাশ করেছিলেন। তার পর সেটি নিজের ফেসবুকের দেওয়ালে ভাগ করে নেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য। মানুষের কাজ করতে পারছিলেন না বলে যাঁরা ‘অনুযোগ’ করেছিলেন, তাঁদের সাহায্য করতেই নাকি এই পোস্ট করেন তিনি। এর সঙ্গে নেটাগরিকদের নিজেদের সমস্যা এই রাজনৈতিক ব্যক্তিত্বদের খুলে বলার নিদান দিয়েছেন। সব শুনে কে কেমন সারা দিল, সে কথাও জানাতে বলেন পরিচালক। তবে বাবুল এবং পার্নো করোনা আক্রান্ত হওয়ায়, তাঁদের ‘বাদ’ রাখার পরামর্শও দিয়েছেন তিনি।

সেই ছবি শেয়ার করে পরিচালকের ক্যাপশন, ‘যাঁরা যাঁরা মানুষের জন্য কাজ করবেন কিন্তু করে উঠতে পারছিলেন না বলে অনুযোগ করেছিলেন, তাঁদের নম্বর, যোগাযোগের বিস্তারিত তথ্য ছড়িয়ে দেওয়া হোক। এত বড় সুযোগ তো আর পাবেন না’।

আরও পড়ুন: কোভিডে আক্রান্ত পার্নো, ভোট দিতে যেতে পারলেন না বিজেপি প্রার্থী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest