কোভিডে আক্রান্ত পার্নো, ভোট দিতে যেতে পারলেন না বিজেপি প্রার্থী

স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা বাড়ছে, আক্রান্ত হচ্ছেন একজনের পর একজন। খেলার জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগৎ, রাজনৈতিক ব্যক্তিত্ব- প্রাণঘাতী করোনায় আক্রান্ত হচ্ছেন প্রচুর মানুষ।  এবার করোনায় আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র।

পার্নো নিজেই এ দিন সকালে টুইট করে জানান, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।’ একই সঙ্গে তাঁর পরামর্শ, তাঁরাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। করোনা আক্রান্ত হওয়ায় ভোট দিতে পারেননি অভিনেত্রী।

আরও পড়ুন: ৩৪-এ পা দিলেন Varun Dhawan, দিন জমে উঠুক অভিনেতার এই ৫ হিট গানের তালে!

চলতি বিধানসভা নির্বাচনের প্রচারের খাতিলে তাঁকে নির্বাচনী কেন্দ্র বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছে। সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। খবর, সম্ভবত তার থেকেই তিনি করোনা আক্রান্ত। প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই করোনা আক্রান্ত একাধিক টলিউড তারকা, রাজনৈতিক প্রার্থী। স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এদিকে সোমবার দেশে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১ জন। সংক্রমণের পাশাপাশি ২৪ ঘণ্টায় দেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন। বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যাও। সোমবার এই পরিসংখ্যান ২৮ লক্ষ ছাড়িয়েছে।

আরও পড়ুন: Oscars 2021: সেরা ছবি নোম্যাডল্যান্ড, সেরা অভিনেতা অ্যান্থনি হপকিন্স, দেখুন সম্পূর্ণ তালিকা…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest