Rajasthan: Huge Protest In Rajasthan After Schoolboys Fill Girl's Bottle With Urine

Rajasthan: প্রেমে সাড়া না দেওয়ায় বোতলে প্রস্রাব ভরে পান করানো হল ছাত্রীকে, অভিযুক্ত সহপাঠীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভিনজাতের ছাত্রীর জলের বোতলে জলের সঙ্গে প্রস্রাব ভরে দিল কয়েকজন ছাত্র। আর তা অজান্তে খেয়েও ফেলল ছাত্রীটি! যে ঘটনাকে ঘিরে উত্তাল রাজস্থানের একটি গ্রাম। ছাত্রীর পাড়া-প্রতিবেশীদের বিক্ষোভে রীতিমতো রণক্ষেত্র চেহারা নেয় ওই গ্রাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নেমেছে বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় এক পুলিশ আধিকারিক জানান, লুহারিয়া গ্রামের একটি সরকারি উচ্চ মাধ্যমিক স্কুলে গত শুক্রবার অষ্টম শ্রেণির এক ছাত্রীর পানীয় জলের বোতলে প্রস্রাব ভরে পান করানো হয়েছে বলে অভিযোগ। স্কুলের ছাত্ররাই একাজ করেছে বলে অভিযোগ ওই ছাত্রীর। সে জানায়, টিফিনের সময় সে ক্লাস থেকে বেরিয়েছিল। সেই সময়ই তার পানীয় জলের বোতলে স্কুলের ছাত্ররা প্রস্রাব ভরে রাখে। বুঝতে না পেরে জল ভেবে ছাত্রীটি সেই প্রস্রাব পান করে। কিছুটা পান করার পর দুর্গন্ধ পায় এবং বুঝতে পারে, সেটা জল নয়, প্রস্রাব। এরপর ব্যাগ খুলতেই সে একটি চিঠি পায়। ওই চিঠিতে আই লাভ ইউ লেখা ছিল।

আরও পড়ুন:  Sextortion: যৌনতার ফাঁদ পেতে কেন্দ্রীয় মন্ত্রীকে ব্ল্যাকমেল করার চেষ্টা! গ্রেপ্তার দুই

এরপরই প্রিন্সিপালকে গোটা ঘটনাটি জানায় ওই ছাত্রী। কিন্তু, প্রিন্সিপাল কোনও পদক্ষেপ করেননি বলে অভিযোগ। এরপর এদিন স্কুল খুলতেই বিষয়টি নিয়ে পদক্ষেপের দাবিতে স্কুলে চড়াও হন ছাত্রীর পরিবারের লোকজন সহ গ্রামের মোড়ল। থানাতেও অভিযোগ জানান। তারপর তাঁরা অভিযুক্তের বাড়ি-এলাকায় গিয়ে বিক্ষোভ দেখান এবং অভিযুক্তের বাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোড়েন বলে অভিযোগ। তারপর বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ।

গত শুক্রবার ঘটে এই ঘটনা। এর পর সোমবার স্কুল খোলার পরও কেন এই বিষয়টি নিয়ে কোনও পদক্ষেপ করলেন না প্রিন্সিপাল, এ প্রশ্নই তোলা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কোনও ছাত্রের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। যদিও পুলিশ আশ্বস্ত করে জানিয়েছে, অভিযোগ পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: Manipur Case in SC: ‘মণিপুরে আইন-শৃঙ্খলা বলে আর কিছু নেই’, সুপ্রিম কোর্টে ভর্ৎসিত পুলিশ, তলব DG-কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest