Accident: Six dead, two injured in car-School bus collision on Delhi-Meerut Expressway near Ghaziabad

Accident: গাজিয়াবাদে স্কুলবাসে ধাক্কা গাড়ির, মৃত দুই শিশু-সহ ছয়, দরজা কেটে বার করতে হল দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরপ্রদেশের গাড়ি দুর্ঘটনায় মৃত ৫। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ৯ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। ধ্বংসাবশেষ সরিয়ে গাড়ির ভিতর থেকে মৃতদেহ বার করতে বেগ পেতে হয়েছে পুলিশকে।

গাজিয়াবাদে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে মঙ্গলবার সকাল ৬টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। অভিযোগ, স্কুলবাসটি ভুল দিকের রাস্তা দিয়ে আসছিল। ফাঁকা রাস্তায় গাড়িটির গতিও ছিল অনেক বেশি। সেই কারণেই বাসের সঙ্গে গাড়ির ধাক্কা লাগে। গাড়িতেই ছিলেন আট জন। ছ’জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে দুই শিশুও।

আরও পড়ুন: Madhya Pradesh: আদিবাসীর শ্রমিকের মুখে প্রস্রাব বিজেপি নেতার, বিতর্কের পর গ্রেফতার পুলিশের

বাসের সঙ্গে সংঘর্ষের ফলে গাড়িটি এমন ভাবে তুবড়ে গিয়েছিল যে, দরজা কেটে মৃতদেহগুলি বার করতে হয়েছে পুলিশকে।তবে স্কুলবাসে কোনও পড়ুয়া ছিল না। ফাঁকা বাসটিকে নিয়ে উল্টো দিক দিয়ে এগোচ্ছিলেন চালক। ট্র্যাফিক পুলিশ এডিসিপি আরকে কুশওয়াহা জানিয়েছেন, গাজিপুর থেকে জ্বালানি ভরে উল্টো দিক দিয়ে আসছিল স্কুলবাসটি। গাড়িটি মিরাটের দিক দিয়ে গুরুগ্রামের দিকে যাচ্ছিল। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ছ’জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের বক্তব্য, বাসটি উল্টো দিক দিয়ে আসছিল। সে দিক দিয়ে বাস আসার কথা নয়। তাই এ ক্ষেত্রে বাসচালকের ভুলেই এত বড় দুর্ঘটনাটি ঘটেছে। চালককে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: TMC Fact Finding Committee: অশান্ত মণিপুরে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল, বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমের পালটা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest