Father and son duo charred to death after crackers laden scooter burst in Puducherry

Firecrackers Burst: বাজি কিনে স্কুটারে বাড়ি ফেরার পথে তীব্র বিস্ফোরণ! ঝলসে মৃত্যু বাবা-ছেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আলোর উৎসবের আবহে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু বাবা-ছেলের। জানা গিয়েছে, পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী কলাইনেসান ছেলেকে বাইকে চাপিয়ে আতসবাজি কিনে আনছিলেন। ব্যাগে থাকা সেই বাজি ফেটেই এই দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে কলাইনেসান ও তাঁর ৭ বছরের ছেলে প্রদীসের। গুরুতর ভাবে জখম হয়েছেন আশপাশের তিন পথচারী। দীপাবলির দিনের এই ঘটনায় শোকের ছায়া আমিলনাড়ুর আরিয়ানকুপ্পামে। ভয়াবহ সেই বিস্ফোরণের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যা দেখে শিউরে উঠেছেন অনেকেই।

পুদুচেরির আরিয়ানকুপ্পমের বাসিন্দা কালাইনেসান (৩২)। দীপাবলি উপলক্ষে ছেলে প্রদীপকে নিয়ে পাশেরই একটি এলাকায় বাজি কিনতে গিয়েছিলেন তিনি। দু’ব্যাগ বাজি কেনেন সন্ধ্যাবেলা পোড়াবেন বলে। সেই বাজি স্কুটিতে চাপিয়ে ছেলেকে সঙ্গে নিয়ে ফের শ্বশুরবাড়িতে ফিরছিলেন কালাইনেসান। স্কুটারের সামনে রাখা বাজির ব্যাগের উপর বসেছিল ছেলেটি। গন্তব্যস্থলের বেশ খানিকটা দূরে রাস্তার উপরই চলন্ত স্কুটারে রাখা বাজিতে ভয়ানক বিস্ফোরণ হয়। আগুনের হলকা আর ধোঁয়ায় মুহূর্তে চারপাশ ঢেকে যায়।

রাস্তায় হঠাৎ জোরালো বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে প্রায় ১০-১৫ মিটার দূরে ছিটকে পড়েন দুই জন। । হাত কয়েক দূরে আরও দু’জন মোটরবাইকআরোহী গুরুতর জখম অবস্থায় পড়ে আছেন।

পুলিশ জানিয়েছে, ব্যাগে থাকা বাজিতে ঘর্ষণের কারণে বিস্ফোরণ হয়েছে। অভিঘাত এতটাই জোরালো ছিল যে কালাইনেসান এবং তাঁর ছেলে পুরো ঝলসে গিয়েছিল। গুরুতর জখম হন অন্য বাইকের দুই আরোহী। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় আইপিসির বিস্ফোরক আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest