Mumbai: Falls from 4th floor, infant lands in lap of a fruit seller

Mumbai: ৪ তলা থেকে শিশু সোজা কোলে এসে পড়ল ফল বিক্রেতার, ভর্তি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বহুতলের বারান্দায় খেলছিল ছোট্ট ৪ বছরের দেবশী সাহানি। আর চারপাঁচজন ৪ বছরের শিশুর মতো, সেও চলার সময়ে একটু নড়বড়ে হয়েই হাঁটে। এমন সময়ই দেহের ভারসাম্য বজায় না রাখতে পেরে ওই শিশুকন্যা বহুতল থেকে পড়ে যায়। এদিকে, বহুতলের নিচে বসে নিজের ফলের ব্যবসা সামলাচ্ছিলেন এক বিক্রেতা। বহুতল থেকে পড়ে ওই শিশু সোজা পড়ে বিক্রেতার কোলে। বরাত জোরে রক্ষা পায় প্রাণে! এরপর মুম্বইয়ের ভিরার এস্টেটের সঞ্জিবনী হাসপাতলে সে ভর্তি হয়। শিশুর বেশ কিছু আঘাত লেগেছে ঘটনায়। বিশেষত রয়েছে মাথায় আঘাত। মাথায় পড়েছে ৯ টি স্টিচ।

মুম্বইয়ের জিভদানি অ্যাপার্টমেন্টের খেলছিল ছোট্ট দেবশী। ঘড়িতে তখন রাত ১০ টা। আচমকা খেলতে খেলতে ভারসাম্য হারিয়ে ৪ তলা থেকে পড়ে যায় দেবশী। ততক্ষণে তার বাড়ির সকলে আর্তনাদ, চিৎকার করতে থাকেন। জানা গিয়েছে, গ্যালারিতে তখন কিছু রক্ষণাবেক্ষণের কাজ হচ্ছিল। আর সেখানে ছিল না কোনও নিরপত্তা বেষ্টনী। ফলে খুব সহজে সেখান থেকে পড়ে যায় দেবশী।

পুলিশ বলছে, ‘ওপর থেকে পড়ার পর সে সোজা গিয়ে পড়ে ফল বিক্রেতেরা কোলে। তখনই ফল বিক্রেতা চেঁচিয়ে ওঠেন। ছোট্ট শিশুর বাবা মাকে ডাকেন।’ পুলিশ বলছে, নিচে পড়ার সময় দেওয়ালে ঠোক্কর খেতে খেতে পড়ে দেবশী। ফলে তার মাথায় আঘাত লাগে। ফ্ল্যাটের ওই অংশ, যেখান থেকে দেবশী নিচে পড়ে, তা সারাই করছিল তখন বালাজি এন্টারপ্রাইস। আর সেই সংস্থা কোনও নিরাপত্তা বিধি না মেনেই সংস্কারের কাজ করায়, সংস্ছার বিরুদ্ধে নেওয়া হচ্ছে ব্যবস্থা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest