Mamata Banerjee likely to visit Amitabh, Jaya Bachchan

Mamata Banerjee: অগাস্ট শেষে চমক…মুম্বইয়ে মমতাকে আমন্ত্রণ অমিতাভ বচ্চনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

INDIA জোটের বৈঠকে যোগ দিতে আগামী ৩০ আগস্ট, বুধবারই মুম্বইয়ে পা রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শরদ পাওয়ারের সঙ্গে ৩১ তারিখ চা চক্র। শোনা যাচ্ছে, সেদিনই রাজনৈতিক ব্যস্ততা কাটিয়ে জয়া-অমিতাভের সঙ্গে দেখা করতে যাবেন মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বরাবরই জয়া-অমিতাভের সুসম্পর্ক। ‘দিদির ডাকে’ সাড়া দিয়ে একাধিকবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ আলোকিত করেছেন বচ্চন-দম্পতি। গতবছর চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি কেন্দ্রীয় সরকারকে তোপ দেগে অমিতাভকে ‘ভারতরত্ন’ দেওয়ার দাবি তুলেছিলেন মমতা। অন্যদিকে, কলকাতা নিয়ে বিগ বি’রও আবেগের অন্ত নেই। কেরিয়ারের শুরুয়াৎ শহর তিলোত্তমা থেকেই। উপরন্তু ‘ধন্যি মেয়ে’কে বিয়ে করে তিনি বাংলার ‘ঘরের জামাই’। তবে কেবল তিনি নন জয়া বচ্চনের সঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায়ের অতন্ত্য সুসম্পর্ক রয়েছে। মমতার হয়ে নির্বাচনের সময় জয়াকে প্রচার করতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘যাদবপুরের ছেলেটাকে ছুঁড়ে ফেলে দিয়েছে মার্কসবাদীরা, ওটা এখন আতঙ্কপুর!’ বেহালায় বললেন মমতা

রাজনীতির বাইরে গিয়েও জয়া-মমতার বেজায় সখ্য। সেই বন্ধুত্ব থেকেই মুম্বই সফরে বাংলার মুখ্যমন্ত্রীকে জলসায় আমন্ত্রণ জানিয়েছেন জয়া-অমিতাভ। অতঃপর মুম্বই সফরে সময় করে বচ্চন দম্পতির সঙ্গে দেখা করতে যাবেন কিনা মমতা? সেই দিকেই বর্তমানে নজর বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দান।

তৃণমূল সুপ্রিমোর মুম্বই যাওয়ার কারণ অবশ্য পুরোপুরি রাজনৈতিক। আগামী ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর মুম্বইয়ে সদ্যগঠিত বিরোধীদের ইন্ডিয়া জোটের বৈঠক আছে। তার প্রথম দিন আবার নৈশভোজের আয়োজন করা হবে। আয়োজক সদ্য মহারাষ্ট্র সরকারে যোগ দেওয়া এনসিপির প্রধান শরদ পাওয়ার। এছাড়াও বিরোধীদের এই অনুষ্ঠানে থাকবেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরেও। সেখানেই আসন্ন লোকসভা নির্বাচনকে মাথায় রেখে বিরোধী জোটের কর্মসূচি থেকে শুরু করে নানা দিকের রূপরেখা স্থির করা হবে। লোকসভা নির্বাচনের আগে মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, রাজস্থান, তেলেঙ্গানার মত দেশের বেশ কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচনও আছে। সেই বিষয়গুলোও বৈঠকের আলোচনায় উঠে আসার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Unnatural Death: বন্ধ ঘর থেকে উদ্ধার ট্র্যাফিক সার্জেন্টের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest