Termites Damage Womans Rupees 18 Lakh Cash Kept In Bank

Bank: ব্যাঙ্ক লকারের ১৮ লক্ষ টাকা খেল উইপোকা, মেয়ের বিয়ে দিতে গিয়ে মাথায় হাত প্রৌঢ়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেয়ের বিয়ের জন্য তিল তিল করে টাকা জমিয়েছিলেন। সেই টাকা যাতে সুরক্ষিত থাকে তাই ব্যাঙ্কের লকারে রেখে এসেছিলেন তিনি।আটক লকারের সেই টাকা সাফ। চোর কিংবা ডাকাত নয়, সেই টাকা খেয়েছে উইপোকা। ১৮ লক্ষ টাকা সাফ। ঘটনাটি উত্তরপ্রদেশের মোরাদাবাদে।

অলকা পাঠক তাঁর সারা জীবনের সঞ্চয় জামা রেখেছিলেন একটি সরকারি ব্যাঙ্কে। কেবল টাকা ওই ব্যাংকে কিছু অলংকারও তিনি জমা করে রেখে এসেছিলেন।সরকারি ব্যাঙ্কে টাকা এবং ঘন রেখে নিশ্চিন্তে ছিলেন তিনি। কিন্তু উইপোকা যে তার দফা রফা করে ছেড়েছে তা ঘুনাক্ষরেও জানতেন তিনি। এমন আশংকার সংগত কোনো কারন ছিল না। সরকারি ব্যাঙ্কের ওপর তিনি সম্পূর্ণ ভরসা রেখেছিলেন। এক বছর পার হয়ে যাওয়ায় ব্যাঙ্ক অলকাকে কেওয়াইসি আপডেট করতে বলে। অলকাকে ডেকে পাঠানো হয় ব্যাঙ্কে।

সোমবার ব্যাঙ্কে কেওয়াইসি জমা দিতে গিয়েছিলেন অলকা। কেওয়াইসি জমা দেওয়ার পর নিজের গচ্ছিত সম্পদ ঠিক আছে কি না তা দেখার জন্য লকার খোলেন। লকার খুলতেই রীতিমতো আঁতকে ওঠেন অলকা। দেখেন তাঁর গচ্ছিত টাকার অর্ধেক উইপোকায় খেয়ে নিয়েছে। সঙ্গে সঙ্গে ব্যাঙ্ক ম্যানেজারকে ঘটনার কথা জানান। ঘটনা জানাজানি হতেই ব্যাঙ্কের মধ্যেই রীতিমতো হূলস্থূল কাণ্ড বেধে যায়।

ছোট একটি ব্যবসা রয়েছে অলকার। পাশাপাশি টিউশনি করে সংসার চালান। তিল তিল করে যে অর্থ এতদিন ধরে তিনি সঞ্চয় করে, যেটুকু গয়না কিনেছিলেন তা গচ্ছিত রেখেছিলেন ব্যাঙ্কের লকারে। লকারে ১৮ লাখ টাকা জমা রেখেছিলেন তিনি।ব্যাঙ্ক ম্যানেজার জানিয়েছেন, উচ্চ কর্তৃপক্ষকে এ বিষয়ে চিঠি পাঠানো হয়েছে। তার রিপোর্টের ভিত্তিতেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest