Doctor's Death: Doctor found dead in Kolkata, body recovered from his girlfriend's house

Doctor’s Death: বিদেশী বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে কলকাতার চিকিৎসকের মৃত্যু, খুন নাকি দুর্ঘটনা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেসবুক ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়ে রহস্যমৃত্যু চিকিৎসকের। কলকাতার প্রগতি ময়দান এলাকার সোমবার রাতের ঘটনাতে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় সন্দেহের তির থাইল্যান্ডের ফেসবুকের বান্ধবীর দিকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

ওই চিকিৎসকের নাম শুভঙ্কর চক্রবর্তী। তাঁর বাড়ি সল্টলেকে। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোররাত ৩টে ১৫ মিনিটে ওই চিকিৎসককে রক্তাক্ত অবস্থায় একটি বহুতলের নীচ থেকে উদ্ধার করা হয়। তাঁকে সঙ্গে সঙ্গে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকের মৃত্যু ঘিরে রহস্য ঘনায়। থানায় নিয়ে যাওয়া হয় তাঁর ওই বান্ধবীকে। তার পরই তদন্তে নেমে সোমবার রাতের ঘটনা সম্পর্কে জানতে পারেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Saayoni Ghosh: ইডি দফতরে সায়নী ঘোষ, নির্ধারিত সময়ের আগেই হাজিরা

পুলিশ জানিয়েছে, ফেসবুকে তাইল্যান্ডের এক মহিলার সঙ্গে আলাপ হয়েছিল ওই চিকিৎসকের। সেই আলাপ বন্ধুত্বে গড়ায়। গত ২৩ মে নেপাল ঘুরে ভারতে আসেন চিকিৎসকের ওই বান্ধবী। তিনি তাইল্যান্ডের বাসিন্দা। তার পর থেকে প্রগতি ময়দান থানা এলাকার ওই বহুতলে ভাড়াটিয়া হিসাবে থাকছিলেন বান্ধবী। বহুতলে ছোট একটি ফ্ল্যাটে ভাড়া নিয়েছিলেন তিনি। সোমবার রাত ১০টা নাগাদ ওই বহুতলে বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন চিকিৎসক। সেখানে চিকিৎসক মদ্যপান করেন বলে দাবি। তদন্তকারীরা জানিয়েছেন, সেই সময় বাড়ি থেকে কয়েক বার ফোন পান চিকিৎসক। তার পরই বাড়ি ফিরবেন বলে মনস্থির করেন ওই চিকিৎসক। কিন্তু বহুতলের মূল দরজা তালাবন্ধ ছিল।

তাই কেয়ারটেকারকে ফোন করেছিলেন ওই চিকিৎসক। কিন্তু কেয়ারটেকার সেই সময় ফোন ধরেননি বলে দাবি। তখন বহুতলের কার্নিশ বেয়ে নামতে যান তিনি, সেই সময়ই পাঁচ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ওই চিকিৎসকের, মঙ্গলবার এ কথা জানিয়েছে পুলিশ। ঝুঁকি নিয়ে কেনই বা তিনি কার্নিশ বেয়ে নামতে গেলেন, এই নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

যদিও দুর্ঘটনা না কি খুন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। পরিবারের অভিযোগ, মৃত্যুর পিছনে দায়ী থাইল্যান্ডের ওই মহিলা।

আরও পড়ুন: Baisakhi Banerjee : বহু মন্ত্রী-আমলা আমার কাছে যৌনতা ভিক্ষা চাইত, বিস্ফোরক দাবি বৈশাখীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest