Madan Mitra claims to get married for the second time

নিজে হাতে কিনলেন লাল বেনারসি! আজ বিকেলেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মদন মিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার রাজনীতিতে সবচেয়ে রঙিন ব্যক্তিত্ব বোধহয় মদন মিত্রই। এবার দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তা-ও আবার লাখ টাকার পাঞ্জাবি পরে। সেই বিয়ের কেনাকাটা করতেই গতকাল কালিঘাটের ‘কেয়া শেঠ এক্সক্লুসিভে’ পৌঁছে গেছিলেন তৃণমূলের কালারফুল বয়।

শনিবার বিকেল চারটে নাগাদ ভবানীপুরের শাঁখারিপাড়ার বাসভবন থেকে বরযাত্রী নিয়ে বার হবেন তিনি। তাঁর গন্তব্য হবে কালীঘাট। কিন্তু কে হবেন তাঁর দ্বিতীয় স্ত্রী? এমন প্রশ্নের জবাবে ‘রহস্য’ রাখছেন মদন। শুক্রবার রাতেই বিয়ের কেনাকাটা সেরে ফেলেছেন। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি কিনেছেন তিনি। সঙ্গে নববধূর জন্য লাল বেনারসি কিনেছেন বর। সঙ্গে বাসি বিয়ের পাঞ্জাবিও কিনেছেন বলে জানিয়েছেন তিনি।

বিয়ে প্রসঙ্গে নিজের পরিচিত কায়দাতেই মদন বলেছেন, ‘আমি মানসিক ভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই আবার বিয়ে করছি।’

আরও পড়ুন: LPG: বাড়ি বাড়ি পাইপ লাইনে পৌঁছে যাবে রান্নার গ্যাস, উদ্যোগী রাজ্য সরকার

ব্যান্ড পার্টি নিয়ে রীতিমতো শোভাযাত্রা করে ভবানীপুর থেকে কালীঘাটের উদ্দেশ্যে বিয়ে করতে যাবেন বলে জানিয়েছেন মদন।বিয়েতে নাতি মহারূপকেই নিতবর হিসেছে বেছেছেন মদন। সূত্রের খবর, এক ব্যক্তি এক পদ নিয়ে তৃণমূল কংগ্রেসে ইগোর লড়াই শুরু হয়েছে। তা নিয়ে মদনের নিজস্ব মতামত রয়েছে। তাই দলকে বোঝাতে অভিনব কোনও পথ এটি।

ঘটনাচক্রে যে সময় কালীঘাটে মদনের বরযাত্রী পৌছবে ঠিক সেই সময়েই কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে শুরু হবে তৃণমূলের উচ্চ পর্যায়ের বৈঠক। তাই দ্বিতীয় বিয়ে করে মদন দলকে কী বার্তা দিতে চাইছেন, সে দিকেও নজর রয়েছে তাঁর অনুগামীদের।

আরও পড়ুন: Jagdeep Dhankhar: রাজ্য বিধানসভায় অধিবেশন স্থগিতের ঘোষণা রাজ্যপালের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest