এই একটি ফল খেলেই ক্ষমতা বাড়বে তিনগুন, আরও ভালো হবে আপনার যৌন জীবন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমাদের ভারতবর্ষে যৌনতা শব্দটি নিয়ে এতো রাকঢাক করা হয় যে এটি নিয়ে মনের অনেক রকম প্রশ্ন থাকলেও অনেকে বলে উঠতে পারেন না। অত্যধিক কাজের চাপ মানসিক টেনশন ভুল খাদ্যাভাস বা অতিরিক্ত স্মোকিং ড্রিঙ্কিং এর ফলে বর্তমানে অনেকের যৌন জীবনে কুপ্রভাব পড়ছে। এর ফলে সঙ্গীর সাথে যৌনতায় লিপ্ত হলে যেন এক দূরত্ব থেকে যাচ্ছে।

আবার অনেকে এমন আছেন যারা যৌনতা বজায় রাখতে ভায়াগ্রা আসক্ত হয়ে পড়ছে। কিন্তু আপনি কি জানেন সম্পূর্ণ প্রাকৃতিক এমন একটি ফল আছে যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে এবং যৌন উত্তেজনা ৩ গুন বাড়িয়ে তোলে কোনো পাশ্বপ্রতিক্রিয়া ছাড়াই।

আরও পড়ুন: যোনি লোমমুক্ত করার সময় মেয়েদের এই বিষয়গুলো মনে রাখতেই হবে

তরমুজ যা সহজেই পাওয়া যায় এই ফলটির মধ্যে লুকিয়ে রয়েছে সুস্থ যৌনতার চাবিকাঠি। যারা যৌন মিলনে অতটাও সক্ষম নন তাদের জন্য ভীষণ উপকারী ফল এটি। যৌন উত্তেজনা তিন গুণ বাড়িয়ে দিতে পারে এই তরমুজ। তরমুজ আর পাতিলেবুর মিশ্রণ প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। কীভাবে পাবেন তরমুজের এই সুফল? জেনে নিন-

প্রথমে কিছুটা তরমুজ মিক্সারে পেস্ট করে নিন এরপর ওই তরমুজের রস একটি পাত্রে ঢেলে একটি গোটা পাতিলেবুর রস দিয়ে ফোটাতে থাকুন। মিশ্রণটি ঘন হয়ে গেলে সেটি নামিয়ে ঠান্ডা করে ফ্রিজে ভরে দিন। প্রতিদিন সকালে খালি পেটে ও রাত্রে খাবার খাওয়ার আগে দু-চামচ করে খান। ফল পাবেন হাতেনাতে।

আরও পড়ুন: OMG! পৃথিবার সেরা ১৩টি আজব যৌন আইন যা জানলে চোখ কপালে উঠবে আপনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest