Relationship Tips: Benefits of taking a Bath with your spouse

Relationship Tips: সম্পর্কের হারানো উষ্ণতা ফেরাতে দু’জনে একসঙ্গে স্নানে মাতুন, বলছেন মনোবিদরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু’জন সঙ্গী যখন বছরের পর বছর ধরে শরীরী মিলনে লিপ্ত থাকেন, একঘেয়েমি আসতেই পারে। সেখান থেকেই বেরিয়ে আসতে হলে কী করতে হবে তার নিদান দিচ্ছেন সম্পর্ক ও যৌনমনোবিদ কেট ক্যাম্পবেল। যার মধ্যে অন্যতম হল একসঙ্গে স্নান। হারানো উষ্ণতাকে ফিরে পেতে চাইলে জলের ধারার ভিতরে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতার আইডিয়া হয়ে উঠতে পারে ‘সুপারহিট’।

ক্যাম্পবেল জানাচ্ছেন, দীর্ঘদিনের শারীরিক সম্পর্কের ক্ষেত্রে অধিকাংশ মহিলা ও এক-তৃতীয়াংশ পুরুষেরই উত্তেজিত না হওয়া পর্যন্ত কামনা জাগে না। এই পরিস্থিতিতে তাঁর পরামর্শ, ”আপনারা একসঙ্গে স্নান করতে পারেন কিংবা দু’জনে নগ্ন হয়ে বিছানায় যেতে পারেন।”

তবে এই একসঙ্গে স্নানের ক্ষেত্রে কিন্তু কিছু জিনিস মাথায় রাখতে হবে। প্রথম কথা, ভেজা শরীরে ঘনিষ্ঠতার সময় পিছলে যাওয়ার একটা আশঙ্কা থাকে। তাছাড়া বাথরুমটা বড় না হলে স্নানের মেজাজটাও না আসতে পারে। কিন্তু এইটুকু প্রতিকূলতাকে সরিয়ে রেখে যদি একে অপরের কামনায় বুঁদ হতে পারেন, তাহলে স্নান হয়ে উঠতে পারে শরীরী আনন্দ ফিরে পাওয়ার এক তুমুল ক্যাটালিস্ট।

আরও পড়ুন: MOOD OFF: বারবার মুড অফ? এই কয়েকটা টিপসে সারাদিন মন ভাল থাকবে আপনার

প্রথমেই আপনাকে মুডটা তৈরি করে নিতে হবে। সেজন্য মিউজিক চালিয়ে দিতে পারেন। কিছু মোমবাতি জ্বালিয়ে দিলেও দেখতে সুন্দর লাগবে। আর যদি আপনার বাথটাব থাকে, তাহলে তো সোনায় সোহাগা। জলের ভিতরে ছড়িয়ে দিন সুগন্ধী। যদি এসব করার উপায় নাও থাকে, দেখবেন বাথরুমটা যেন স্নানের সময় বেশ পরিপাটি দেখতে লাগে।

একসঙ্গে স্নান (Bath) করতে নেমে একে অপরের শরীরকে নতুন করে আবিষ্কার করতে করতে সঙ্গম হতেই পারে। কিন্তু সেজন্য আগে থেকে কিছু ধরে নেবেন না। সঙ্গম করতেই হবে, এই চাপটা সরিয়ে মেতে উঠুন জলের তরঙ্গে। একে অপরের নগ্ন শরীরের স্পর্শ ও জলের পরশ- দুইয়ে মিলে যে রসায়ন তৈরি হবে তাকে উপভোগ করুন কেবল।

আরও পড়ুন: Chinmayi Sripada: ‘পর্ন দেখলেই ভুল করবেন! যৌনতা নিয়ে রাখঢাকহীন গায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest