‘আগে গ্যাসের দাম কমান’, ভোট চাইতে গিয়ে বিড়ম্বনায় বিজেপির রাজু বন্দ্যোপাধ্যায়

কামারহাটিতে ভোট চাইতে গিয়ে এক গৃহকর্তার কাছে একপ্রকার অপমানিত হয়ে ফিরতে হল রাজুকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কামারহাটিতে ভোট চাইতে গিয়ে এক গৃহকর্তার কাছে একপ্রকার অপমানিত হয়ে ফিরতে হল রাজুকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও ক্লিপে অন্তত তেমনটাই দেখা গিয়েছে।

ভোট (Bengal Polls 2021)চাইতে গিয়ে রীতিমতো বিড়ম্বনায় পড়তে হল কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়কে (Raju Banerjee)। পেট্রল-ডিজেল-গ্যাসের দাম যে এবারের নির্বাচনে বড়সড় ইস্যু হতে চলেছে, সে ইঙ্গিত আগেই মিলেছিল। ভোটের ময়দানে এবার তার স্পষ্ট প্রতিচ্ছবি ধরা পড়ল।

ওই ভিডিও ক্লিপে দেখা গিয়েছে, কামারহাটির বিজেপি (BJP) প্রার্থী নিজের সমর্থকদের নিয়ে বাড়ি বাড়ি জনসংযোগে বেরিয়েছিলেন। এক গৃহকর্তার উদ্দেশে হাতজোড় করে প্রণাম করতেই তিনি একপ্রকার তেলেবেগুনে জ্বলে উঠলেন। তাঁর বক্তব্য, ভোট (West Bengal Polls 2021) চাইতে হলে আগে পেট্রল-ডিজল এবং গ্যাসের দাম (LPG) কমাতে হবে।

আরও পড়ুন : বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

নরেন্দ্র মোদি দেশটাকেই বেচে দিচ্ছেন। সব কথা বোধগম্য না হলেও ভিডিওটিতে ওই গৃহকর্তাকে বলতে শোনা যায়, “পেট্রলের দাম কমান, গ্যাসের দাম কমান। আগে নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বলুন গ্যাসের দাম কমাতে। মরে যাব, কিন্তু বিজেপির কাছে যাব না। এগুলো (পড়ুন এভাবে ভোট চাওয়াটা) কর্তব্য না। ওটা আসল কর্তব্য, আগে ওটা পালন করুন।”

গৃহকর্তার এই আচরণে রীতিমতো বিরক্ত হতে দেখা যায় বিজেপি প্রার্থীকে। তিনি পালটা বোঝানোর চেষ্টা করেন, “গ্যাসের দাম সময় হলেই কমবে। ইলেকট্রিকের বিল ১০-২০ বছর ধরে বাড়ছে। সেটার কথাও বলুন।” কিন্তু তাঁর সেই চেষ্টা বিফলে যায়। ওই গৃহকর্তা নিজের আক্রমণাত্মক মনোভাব থেকে পিছিয়ে আসেননি। এলাকায় রীতিমতো জটলার সৃষ্টি হয়। একপ্রকার বাধ্য হয়েই ঘটনাস্থল ত্যাগ করেন কামারহাটির বিজেপি প্রার্থী।

কামারহাটিতে এবার ত্রিমুখী লড়াই। ২০১৬-তে এই কেন্দ্রে তৃণমূলের মদন মিত্রকে হারিয়েছিলেন সিপিএমের (CPM) মানস মুখোপাধ্যায়। এবারে বামেরা এই কেন্দ্রে তরুণ মুখ সায়নদীপ মিত্রকে প্রার্থী করেছে। তৃণমূলের তরফে এবারেও হেভিওয়েট প্রার্থী মদন মিত্র নির্বাচনে লড়ছেন। আর বিজেপি প্রার্থী করেছে রাজুকে। এই কেন্দ্রে রাজুর লড়াই যে কঠিন হতে চলেছে, সেটা অনেকাংশে এই ভাইরাল ভিডিওতেই ইঙ্গিত মিলল।

আরও পড়ুন : মুম্বইয়ের মলের ভিতরের হাসপাতালে আগুন, মৃত বেড়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest