গান্ধীর মৃত্যুদিনে নাথুরাম গডসের সমর্থনে টুইট করলেন স্বঘোষিত ‘দেশপ্রেমী’ কঙ্গনা

এবার মহাত্মা গান্ধীকে ‘অপমান’ করায় তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যে কোনো রকম সস্তা পাবলিসিটির সঙ্গে নিজেকে জড়িয়ে রাখাটাকে এখন যেন জীবনের মূল লক্ষ্য করে ফেলেছেন কঙ্গনা রানাওয়াত। সব বিষয়ে নাক গলানো থুড়ি কথা বলাটাকে নিজের প্রতিদিনের কাজ বলে মনে করছেন তিনি । এখনও কোনো রাজনৈতিক দলে নাম না লেখালেও বুঝতে অসুবিধা হয়না কোন দলের মুখপাত্র হিসাবে কাজ করছেন কন্ট্রোভার্সি ক্যুইন! মহাত্মা গান্ধীর মৃত্যুদিবসেও বিস্ফোরক টুইট করে বিতর্ক উসকে দিয়েছেন তিনি।

১৯৪৮ সালের ৩০ জানুয়ারি নাথুরাম গডসের গুলিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন জাতির জনক। আর তাঁর প্রয়াণ দিবসেই কিনা নাথুরামের সমর্থনে টুইট করলেন কঙ্গনা। গড্ডালিকা প্রবাহে গা না ভাসিয়ে বরাবরই উলটো পথে হাঁটায় বিশ্বাসী কঙ্গনা। তাঁর সেই সাহসিকতাকে কুর্নিশও জানান অনুরাগীরা। কিন্তু এবার তিনি যা করলেন, তাতে প্রশংসা তো দূর, তীব্র কটাক্ষের শিকার হতে হল। মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানানোর ধারেকাছে না গিয়ে কংগ্রেস সরকারের নিন্দা এবং নাথুরাম গডসের তারিফ শোনা গেল কঙ্গনার গলায়।

আরও পড়ুন: ‘সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই’… প্রি-ওয়েডিং শুট সারলেন ইমন-নীলাঞ্জন, দেখুন ছবি…

এদিন তিনি টুইট করেন, “প্রতিটা গল্পের তিনটে দিক রয়েছে। আমার, আপনার এবং সত্যের। একজন ভাল কথক যেমন সব স্বীকার করে না, তেমন সব লুকিয়েও রাখে না। সেই জন্যই আমাদের পাঠ্যবইগুলি কোনও কাজের নয়। কেবল নানা ধরনের ব্যাখ্যায় ভরতি।” পোস্টের সঙ্গে হ্যাশট্যাগ নাথুরাম গডসেও (Nathuram Godse) লেখেন কঙ্গনা। আর সেই সঙ্গে গান্ধীর হত্যাকারীর সঙ্গে দেশভাগের যন্ত্রণার একটি ছবিও পোস্ট করেন। যেন বুঝিয়ে দিতে চাইলেন, ইতিহাসে দেশভাগের নেপথ্য কাহিনি দেশবাসীর সামনে তুলে না ধরে নাথুরামকেই ‘ভিলেন’ আখ্যা দিয়েছিল কংগ্রেস সরকার।

https://twitter.com/KanganaTeam/status/1355483992477335555?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1355483992477335555%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fentertainment%2Fcinema%2Fnetizens-slam-kangana-ranaut-as-she-tweeted-in-support-of-nathuram-godse%2F

স্বাভাবিকভাবেই কঙ্গনার এমন পোস্টে সমালোচনার ঝড় ওঠে। তাঁর মতো পাবলিক ফিগারের এমন পোস্ট করা শোভা পায় না বলে তীব্র আক্রমণ করেন অনেকেই। অনেকে আবার সরাসরি লেখেন, “নাথুরাম গডসেকে সমর্থন করছেন? আপনার লজ্জা করা উচিত।” অনেকে আবার কঙ্গনাকে মোদি সরকারের তোষামোদকারী হিসেবেও কটাক্ষ করেছেন।

এর আগেও কৃষক আন্দোলনের বিরুদ্ধে সুর চড়িয়ে, ওয়েব সিরিজ নির্মাতাদের মাথা কেটে নেওয়া উচিত বলে, নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন কঙ্গনা। এবার মহাত্মা গান্ধীকে ‘অপমান’ করায় তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা।

আরও পড়ুন: ভিকিকে জড়িয়ে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest