Cristiano Ronaldo’s baby boy passes away

Cristiano Ronaldo: সদ্যোজাত পুত্রসন্তানের মৃত্যু, মানসিক ভাবে বিপর্যস্ত রোনাল্ডো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু’দিন আগেই ইপিএলে নরউইচ সিটির বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক করে সমালোচকদের জবাব দিয়েছিলেন তিনি। আর সোমবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারিবারিক জীবনে বিষাদের ছায়া নেমে এল। নেটমাধ্যমে রোনাল্ডো জানিয়ে দিলেন, তাঁর যমজ সন্তানের এক জনের মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ামাত্রই গোটা বিশ্বে তাঁর সমর্থকরাও ব্যথিত।

সোমবার রোনাল্ডো নেটমাধ্যমে লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে আমাদের জানাতে হচ্ছে যে আমাদের সদ্যোজাত পুত্রসন্তান মারা গিয়েছে। এটা যে কোনও অভিভাবকের কাছে সবথেকে বেদনাার মুহূর্ত। শুধুমাত্র আমাদের কন্যাসন্তানই এই মুহূর্তে কিছুটা আশা এবং আনন্দের সঙ্গে বেঁচে থাকার শক্তি জোগাচ্ছে।’

আরও পড়ুন: Babar Azam: এক দিনের ক্রিকেটে সচিনকেও টপকে গেলেন বাবর আজম

সঙ্গে রোনাল্ডো বলেন, ‘আমরা এই ক্ষতিতে (পুত্রসন্তানের মৃত্যুতে) ভেঙে পড়েছি। এই কঠিন সময় আমাদের একা থাকতে দেওয়ার আর্জি জানাচ্ছি। আমাদের সদ্যোজাত পুত্রসন্তান, তুমি আমাদের দেবদূত ছিলে। আমরা তোমায় সর্বদা ভালোবাসব।’

রোনাল্ডোকে সমবেদনা জানিয়েছেন তাঁর প্রাক্তন এবং বর্তমান ক্লাবের সতীর্থরা। পাশে থাকার বার্তা দিয়েছেন জাতীয় দলের সতীর্থরাও। প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদও সমবেদনা জানিয়ে কঠিন সময়ে সিআর সেভেনের পাশে থাকার বার্তা দিয়েছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের ফুটবলাররা হাতে কালো ব্যান্ড বেধে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ম্যাচের সাত মিনিটে লিভারপুল সমর্থকরা নিরবতা পালন করে সিআর সেভেনের প্রয়াত সন্তানকে শ্রদ্ধা অর্পণ করবেন।

পারিবারিক বিপর্যয়ের পর মানবিক কারণেই তাঁর পাশে দাঁড়িয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ছুটি দেওয়া হয়েছে পর্তুগালের ফুটবলারকে। কিছু দিন পরিবারের সঙ্গে বাড়িতেই থাকতে চান বলে জানিয়েছেন তিনি। তাঁর সেই আবেদন সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছে ম্যান ইউ কর্তৃপক্ষ। এই অবস্থায় ইংলিশ প্রিমিয়ার লিগের পরের ম্যাচে লিভারপুলের বিরুদ্ধে রোনাল্ডোকে পাবে না রেড ডেভিলসরা।

আরও পড়ুন: IPL 2022: ক্রমশ বাড়ছে কোভিড আতঙ্ক, এবার আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest