Former Chelsea star Michael Ballack dating 21-year-old friend of his late son Emilio: Reports

মৃত ছেলের বান্ধবীর সঙ্গে প্রেম, বিতর্কে কিংবদন্তি ফুটবলার মাইকেল বালাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফুটবলবিশ্বের পরিচিত নাম মাইকেল বালাক। আজ থেকে বছর দশেক আগে পর্যন্ত বিদেশী ফুটবলে রাজত্ব করতেন জার্মানির এই কিংবদন্তি। কিন্তু এই ফুটবলারই বর্তমানে তীব্র সমালোচনায় জড়িয়েছেন। তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্কও। যদিও কারণটা বড়ই ‘অদ্ভুত’। নিজের মৃত ছেলের বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বালাক।

গত বছর অগস্টে মৃত্যু হয় বালাকের মেজ ছেলে এমিলিয়োর। লিসবনে নিজের বাড়িতে ছুটি কাটাচ্ছিলেন তিনি। রাত দুটোর সময় কোয়াড বাইক চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়েন তিনি। বাইক উল্টে গিয়ে তার তলায় চাপা পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয়। চিকিৎসকদের চেষ্টা সত্ত্বেও বাঁচানো যায়নি। তাঁরই বান্ধবী ছিলেন সোফিয়া স্নাইডারহান। যিনি পেশাগত দিক থেকে একজন মডেল হিসেবে পরিচিত।

আরও পড়ুন: IPL 2022: উমরান থেকে কার্তিক, এবারের আইপিএলে সেরার পুরস্কার পেলেন কারা?

যদিও বালাকের বান্ধবী হিসেবে জার্মান-সহ গোটা পৃথিবীর ফুটবল ভক্তদের কাছে এতদিন পরিচিত ছিলেন নাতাচা তানুসে (Natacha Tannous)। ছেলের মৃত্যুর সময়ও নাতাচার সঙ্গে সম্পর্ক ছিল বালাকের, এমনটাই জানা গিয়েছে। কিন্তু এমিলিয়োর দুর্ঘটনার পরেই বালাক ও সোফিয়া ঘনিষ্ট হতে শুরু করেন। দিনে দিনে সেই সম্পর্ক গাঢ় ও উষ্ণ হয়েছে। বার্লিনের রাস্তায় দু’জনকে চুম্বনরত অবস্থাতেও দেখা গিয়েছে।  সম্প্রতি মডার্ন আর্টের একটি শোতেও গিয়েছিলেন দু’জনে। এতেই দুয়ে দুয়ে চার করেছেন ভক্তরা। জার্মানির এক সংবাদপত্রে সোফিয়ার এক বন্ধু জানিয়েছেন, বালাকের সঙ্গে ২৪ বছরের ব্যবধান থাকলেও ভালবাসার পথে তা বাধা হয়ে দাঁড়াচ্ছে না। দু’জনের মনের মিল রয়েছে। তাতেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

২০০২ সালে বিশ্বকাপে রানার্স হওয়া জার্মানি দলে ছিলেন বালাক। খেলেছেন ২০০৬ বিশ্বকাপেও। সে বার জার্মানি দেশের মাটিতে তৃতীয় স্থানে শেষ করে। বালাক ক্লাব ফুটবলে চেলসির হয়ে খেলেছেন বহু বছর।

আরও পড়ুন: Team India: ইংল্যান্ডে উড়ে গেলেন বিরাটরা, প্রশ্ন রোহিত না থাকায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest