KXIP vs DC: ফের শতরান করে রেকর্ড ধাওয়ানের, তবে শেষ হাসি হাসল প্রীতির পঞ্জাবই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লি: ১৬৪/৫ (২০ ওভার)

পঞ্জাব: ১৬৭/৫ (১৯ ওভার)

(পঞ্জাব ৫ উইকেটে জয়ী)।

ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে অনেকটাই সফল কিংস ইলেভেন পঞ্জাব। জয়ে ফিরতে শুরু করেছে প্রীতি জিন্টার দল। এদিন দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শ্রেয়স আইয়ারের দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারাল কেএল রাহুলের কিংস ইলেভেন পঞ্জাব।

প্রথমে ব্যাট করে দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৪ রান তোলে। শিখর ধাওয়ান ১০৬ রানের অপরাজিত ইনিংস খেলেন। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৯ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৭ রান তুলে ম্যাচ জিতে যায়। ব্যর্থ হয় ধাওয়ানের শতরান।

আরও পড়ুন: ‘তু ফ্যান নেহি, তুফান হ্যয়!’ ২ বছর পর KKR অ্যান্থথম #LAPHAO নিয়ে স্ক্রিনে কিং খান

রান তাড়া করতে নেমে পঞ্জাব একসময় ৫৬ রানের মধ্যে টপ অর্ডারের তিন তারকার উইকেট হারিয়ে বসে। লোকেশ রাহুল ১৫ রান করে অক্ষর প্যাটেলের বলে আউট হন। ক্রিস গেইল ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২৯ রান করে অশ্বিনের বলে বোল্ড হন। মায়াঙ্ক আগরওয়াল ৫ রান করে রান-আউট হয়ে সাজঘরে ফেরেন।

ম্যাক্সওয়েলের সঙ্গে জুটি বেঁধে নিকোলাস পুরান পঞ্জাবকে জয়ের মঞ্চে বসিয়ে দেন। পুরান ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৫৩ রান করে আউট হন। ম্যাক্সওয়েল ডাগ-আউটে ফেরেন ২৪ বলে ৩২ রান করে। দীপক হুডাকে সঙ্গে নিয়ে জিমি নিশাম কিংস ইলেভেনের জয় নিশ্চিত করেন। হুডা ১৫ ও নিশাম ১০ রান করে অপরাজিত থাকেন। ২টি উইকেট নেন রাবাদা। দিল্লি ম্যাচ হারলেও ম্যাচের সেরা ক্রিকেটার হয়েছেন ধাওয়ান।

আর আজকের ম্যাচ জিততেই ৮ পয়েন্টস নিয়ে টেবলে পাঁচ নম্বর জায়গায় চলে এল পঞ্জাব। কিন্তু প্লে-অফ? প্লে-অফ পঞ্জাবের জন্যও খুব একটা সহজ নয়। কারণ তাঁদের সামনে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। তবে পঞ্জাবের এগিয়ে আসায় আরও চাপে পড়ে গেল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন: KKR vs RCB: কোহালিদের বিরুদ্ধে ফিরছেন নারিন? জেনে নিন আজ নাইটদের সম্ভাব্য একাদশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest