‘Meri shaadi kyu karwayi bhagwan’: Wife’s rant during paragliding goes viral

Viral Video: ভগবান আমার বিয়ে কেন দিলে? এবার ভাইরাল মহিলার প্যারাগ্লাইডিংয়ের ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ অনেক প্যারাগ্লাইডিংয়ের ভিডিয়োই সামনে আসে, যাতে অনেককেই মজা করতে দেখা যায় এবং একটা লাইফটাইম অভিজ্ঞতার সাক্ষী থাকতেও দেখে যায়। কিন্তু এসবের মাঝেই এমন একটি ভিডিও সামনে এসেছে যা দেখলে কিঞ্চিৎ ভয় তো হবেই, প্যারাগ্লাইডিং করতে গিয়ে দু’বার ভাবতেও হতে পারে।

সম্প্রতি IAS MV রাও নিজের ট্যুইটার (Twitter) হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। দেখা যায় এক মহিলা প্যারাগ্লাইডিং করছেন। স্বাভাবিকভাবে প্যারাগ্লাইডিংয়ের ভিডিও মনে হলেও, শুরুতেই ভিডিও দেখে মনে হচ্ছে মহিলাটি অসুস্থ হয়ে পড়েছেন।

আরও পড়ুন: যৌনতার ওষুধ খেয়ে সেক্সের চেষ্টা, রাজি না হওয়ায় স্ত্রী’কে খুন করল ৮০ বছরের বুড়ো

ভিডিয়োটা শুরুই হচ্ছে মহিলার চিৎকার দিয়ে। তারস্বরে চিৎকার করতে করতে তিনি বলছেন, “আমি প্যারাগ্লাইডিং করতে চাই না। আমি নীচের দিকে তাকিয়েও দেখতে চাই না।” নিজের চোখটা হাত দিয়ে তিনি ঢেকেও রেখেছিলেন বেশ কিছুক্ষণ। আর তারপর সেই যুবক যে মহিলার সঙ্গে প্যারাগ্লাইড করছিল, সে বলতে থাকে, “ম্যাডাম, এক্কেবারে ভয় পাবেন না। একটু পরেই আমরা ল্যান্ড করে যাব। চোখটা খুলুন আর আকাশটা দেখুন কত সুন্দর।” এদিকে মহিলা তো নাছোড়বান্দা!

কিছুতেই তিনি চোখ খুলবেন না। শেষমেশ সেই যুবকের চেষ্টায় চোখ খোলেন। তার পরই মহিলা শুরু করে দেন স্বামীকে দোষারপের পালা। বলতে থাকেন, “আমার স্বামী খুব খারাপ। ব্রিজেশ (স্বামীর নাম) আমি তোমাকে খুন করে ফেলব। ভগবান আমার বিয়ে কেন দিয়েছিলে?” আর এসব শুনে তখন ইনস্ট্রাক্টর সেই যুবক হাসতে থাকে। হাসতে থাকে নেটপাড়ার লোকজনও।

তার পরই মহিলা সেই ইনস্ট্রাক্টরকে বলে তাঁর হাত থেকে সেলফি স্টিকটা নেওয়ার জন্য। ইনস্ট্রাক্টর বলে, “ঠিকাছে ম্যাডাম, কোনও অসুবিধা নেই। এতে আপনার ভিডিয়ো রেকর্ড হচ্ছে। সেই লোকটা মনে আছে, প্যারাগ্লাইড করতে গিয়ে ভাইরাল হয়েছিল। তার মতো আপনিও ভাইরাল হয়ে যাবেন।” কিন্তু কে কার কথা শোনে! মহিলা তখনও চিৎকার করে যাচ্ছেন আর বলে যাচ্ছেন, তাঁর স্বামী তাঁকে জোর করে প্যারাগ্লাইড করার জন্য পাঠিয়েছে।

এই ভিডিয়োটিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ১৩ জানুয়ারি ট্যুইটারে পোস্ট করার পর থেকে এখনও পর্যন্ত প্রায় দেড় লাখের কাছাকাছি ভিউ হয়েছে ভিডিয়োটির। বহু মানুষ রিট্যুইটও করেছেন।

আরও পড়ুন: ছাগলের পেটে কি সত্যিই জন্মালো মানব সন্তান? দেখতে উপচে পড়ল ভিড়…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest