আসানসোলে ট্যাঙ্কার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গ্যাস ট্যাঙ্কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল ওষুধ বোঝাই একটি গাড়ির।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে আসানসোলের ২ নম্বর জাতীয় সড়কের কাল্লা মোড়ে।মুহূর্তের মধ্যে দুটি গাড়িতে আগুন ধরে যায়।গাড়ির মধ্যে ঝলসে এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন।

আরও পড়ুন : প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, বেহালায় অন্য পক্ষকে লক্ষ্য করে গুলি চালাল অপর পক্ষ

পুলিশ জানিয়েছে, ট্যাঙ্কারের চালক এবং খালাসির খোঁজ মেলেনি এখনও। ট্রাকের ভিতর থেকে আশঙ্কাজনক অবস্থায় এক জনকে উদ্ধার করেছে পুলিশ। যে দুই মাছ ব্যবসায়ীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা তাঁদেরও আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার হওয়া ওই তিন জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ৩ ঘণ্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। তেলের ট্যাঙ্কারের চালক এবং খালাসির খোঁজ করছে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, তেল ভর্তি ট্যাঙ্কার এবং ওষুধ ভর্তি ট্রাক বিপরীত দিক থেকে আসছিল। কাল্লা মোড়ে দু’জন ব্যবসায়ী মাছ নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। তাঁদের বাঁচাতে গিয়ে উল্টো দিক থেকে আসা ট্যাঙ্কার এবং ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরকে ধাক্কা মারে। ট্যাঙ্কারের তেল লিক করে সঙ্গে সঙ্গেই আগুন লেগে যায় দু’টি গাড়িতে।

জানা গিয়েছে, ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খণ্ড থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল।অন্যদিকে দুর্গাপুর থেকে আসানসোলের দিকে যাচ্ছিল একটি এলপিজি ট্যাঙ্কারের গাড়ি।রাস্তায় দু’জন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ওষুধ বোঝাই গাড়িটি।তখনই সেটি ধাক্কা মারে এলপিজি ট্যাঙ্কারের গাড়িটিকে। মুহূর্তের মধ্যে দুটি গাড়ির কেবিনে আগুন ধরে যায়।ঘটনাস্থলেই মারা যান ওষুধের গাড়ির চালক ও সাইকেল আরোহীর।ওষুধের গাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।গাড়ির মধ্যেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধের গাড়ির চালকের।গোটা ঘটনায় মৃতদের পরিচয় এখনও জানা যায়নি।
আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন।দমকলবাহিনীর চেষ্টায় বেশ কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে।ঘটনাস্থলে এসে পৌঁছোয় আসানসোল উত্তর থানার পুলিশ।এলপিজি ট্যাঙ্কারের গাড়িটি খালি থাকায় অবশ্য কোনও বিস্ফোরণের ঘটনা ঘটেনি।ট্যাঙ্কারের গাড়ি থেকে চালক ও খালাসিদের উদ্ধার করা হয়।দুর্ঘটনার শিকার হয়েছেন ২ জন সাইকেল আরোহী।এদের মধ্যে একজনের মৃত্যু হলেও একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest