Fire Outbreak in Howrah: Local train fire in Howrah, terrified passengers.

হাওড়া স্টেশনে হুলূস্থুল কাণ্ড! লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফে আগুন

হাওড়া স্টেশনে লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফে আগুন। শুক্রবার দুপুরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল স্টেশন চত্বরে। জানা গিয়েছে, স্টেশনে ঢোকার মুখেই একটি ডাউন লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফে আগুন লেগে যায়। আগুন লাগায় মাঝপথে ট্রেন থেমে যায়। যাত্রীরা আতঙ্কিত হয়ে নেমে পড়ে ট্রেন থেকে। পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, প্যান্টোগ্রাফে আগুন লাগলেও তা সঙ্গে সঙ্গে নিভে যায়। এতে ট্রেন চলাচল ব্যাহত হয়নি। ঘটনায় কোনও ক্ষয়ক্ষতিও হয়নি। ট্রেনের যাত্রীরা সকলে নিরাপদ আছেন।

হাওড়া স্টেশন ঢোকার মুখে একটি ডাউন লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফে লেগে যায় আগুন। সেই আগুন দেখতে পান স্টেশন চত্বরে থাকা যাত্রীরা। এই নিয়ে শুরু হয় চিৎকার। যার ফলে ট্রেনের প্যান্টোগ্রাফে আগুন লাগার ঘটনাটি জানতে পারেন ওই ট্রেনের মধ্যে থাকা যাত্রীরা। ট্রেন থামার আগেই তাঁরা ট্রেন থেকে নামার জন্য ব্যস্ত হয়ে পড়েন। তাতে উত্তেজনা সৃষ্টি হয় ট্রেনের মধ্যে এবং স্টেশন চত্বরে।

আরও পড়ুন: Bidhannagar Municipal Election: বুথের ভিতরেই হাতাহাতি দুই মহিলা প্রার্থীর, বিধাননগরে সাক্ষী পুলিশ

যদিও এই ঘটনার ফলে ট্রেন চলাচলে কোনো রকম প্রভাব পড়েনি এমনটাই জানিয়েছেন পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী। আগুন লেগেছিল ঠিক কথাই কিন্তু কিছুক্ষণের মধ্যে একাই নিভে গিয়েছে। ওই লোকাল ট্রেনটি তারপর স্টেশন থেকে তার গন্তব্য উদ্দেশ্যে যাত্রা করেছে। আর সেই ট্রেনে থাকা যাত্রীরাও নিরাপদে যে যার গন্তব্যে পৌঁছতে পেরেছেন বলেই জানা যায়। প্রসঙ্গত, বেশ কয়েকমাস আগে বালি স্টেশনেও একটি লোকাল ট্রেনের প্যান্টোগ্রাফে আগুন ধরে যায়। একইভাবে সেই স্টেশন চত্বরে উত্তেজনা ছড়ায় যাত্রীদের মধ্যে। তবে সে ক্ষেত্রে কোনো ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছিল।

আরও পড়ুন: Nabanna: বুধবার থেকে রাজ্যে খুলছে প্রাথমিক এবং উচ্চ প্রাথমিক স্কুল