Suvendu Adhikari: an youth allegedly died after being hit by suvendu adhikari convoy

Suvendu Adhikari: শুভেন্দুর গাড়ির ধাক্কায় প্রাণ গেল যুবকের, অবরুদ্ধ দিঘাগামী জাতীয় সড়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে এক সাইকেল আরোহীকে পিষে মারার অভিযোগ উঠেছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের একটি গাড়ির বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতের ওই ঘটনার পর দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়ক অবরোধ করেন উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে। শেষমেশ স্থানীয়দের বুঝিয়ে মধ্যরাতে তোলা হয় অবরোধ। এই পরিস্থিতির জেরে চরম ভোগান্তির শিকার হন দিঘাগামী পর্যটকেরা।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাত্রি প্রায় ১০.১৫ নাগাদ দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন বছর তেত্রিশের শেখ ইসরাফিল । রাস্তা পারাপার করতে গিয়ে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে তাঁর। মারাত্মক জখম অবস্থায় ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত যুবক চণ্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর।

অভিযোগ, দুর্ঘটনাটি ঘটেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা একটি গাড়ির ধাক্কায়। কনভয়ের সামনের দিকে থাকা গাড়ির ধাক্কাতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এরপরেই স্থানীয়রা রাস্তায় টায়ার জ্বেলে বিক্ষোভ দেখাতে থাকেন। শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে সরব হতে দেখা যায় স্থানীয় কয়েকজন বাসিন্দাকে।

আরও পড়ুন: Sukanya Mondal: ৩ দিনের ইডি হেফাজত অনুব্রত কন্যা, বাবার মুখোমুখি বসিয়ে জেরাও হতে পারে

ঘটনার জেরে ১১৬বি জাতীয় সড়ক সম্পূর্ণ অবরুদ্ধ হয়ে পড়ে। দিঘাগামী বহু গাড়ি সার দিয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে দ্রুত চণ্ডীপুর থানার পুলিশ যায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি বিরোধী দলনেতা। হিট অ্যান্ড রানের অভিযোগে গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

ধৃত গাড়ির চালকের নাম আনন্দ কুমার পাণ্ডে। সে সিআরপিএফ কনস্টেবল।  এই ঘটনা নিয়ে আন্দোলনের পরিকল্পনা করছে তৃণমূল কংগ্রেস। রাস্তায় নামছেন চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, বীরবাহা হাঁসদা, দেবাংশু ভট্টাচার্য, দোলা সেন, জয়া দত্ত, সুদীপ রাহারা।

আরও পড়ুন: Cyclone Mocha: কবে নাগাদ আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় মোকা, জেনে নিন IMD-র সর্বশেষ আপডেট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest