ওয়েব সিরিজে প্রথমবার জুটি বাঁধছেন সোহম-শ্রাবন্তী, দর্শকদের জন্য আসছে থ্রিলার লাভস্টোরি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতকাল থেকে শুরু হয়ে গেল সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চ্যাটার্জী অভিনীত প্রথম ওয়েব ধারাবাহিক দুজনের শ্যুট। হইচই – এ আসতে চলেছে এই ওয়েব ধারাবাহিক।

মিতালি ভট্টাচার্যের লেখা ‘দুজনে’ ওয়েব সিরিজটিতে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে। প্রথমে এই সিরিজের নাম ছিল ইনটিউশন। তবে পরে তা বদলে ফেলে হয় ‘দুজনে’। রহস্য-রোমাঞ্চে ভরপুর এই থ্রিলারে স্বামী-স্ত্রী হয়েছেন শ্রাবন্তী ও সোহম। অহনা ও অমরের চরিত্রে দেখা মিলবে তাঁদের। যারা ঘটনাচক্রে একটি পাতা ফাঁদে পা দিয়ে ফেঁসে যায়। সেভাবেই গভীর হতে থাকে রহস্য। এদিনই সামনে এল অহনা ও অমরের ফার্স্ট লুক।

আরও পড়ুন :  মাদককাণ্ডে এবার অর্জুন রামপালের বাড়ি তল্লাশি, অভিনেতাকে সমন পাঠাল NCB

করোনা আর লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। সেই সময় একাধিক সিনেমা মুক্তি পেয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মেই। নতুন নতুন ওয়েব সিরিজও এসেছে। একলাফে অনেকখানি জনপ্রিয়তা বেড়েছে OTT প্ল্যাটফর্মগুলির। এবার সেই দুনিয়ায় পা রেখে তাই দারুণ খুশি শ্রাবন্তী। অভিনেত্রীর কথায়, “আমার প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করতে পেরে দারুণ লাগছে। তাও আবার সোহমের সঙ্গে। ওর সঙ্গে সিনেমার শুটিংও করছি। দুজনে’র (Dujone) গল্পটা আমার খুব পছন্দ হয়েছিল। সেই কারণেই রাজি হয়ে গিয়েছিলাম। কবে সিরিজটা দেখা যাবে, এখন সেটারই অপেক্ষায়।”

 

নিজের প্রথম ওয়েব সিরিজ নিয়ে বেশ আশাবাদী করোনাজয়ী সোহমও। বলেন, “আপনাদের সকলের আশীর্বাদে প্রথম সিরিজের জন্য শুটিং ফ্লোরে নামছি। দুজনে শুরু একটা থ্রিলার সিরিজই নয়, এর মধ্যে কিন্তু একটা লাভস্টোরিও রয়েছে। আবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে ভাল লাগছে। আশা করছি, আমাদের সিনেমার মতোই দর্শকরা এই ওয়েব সিরিজকেও ভালবাসায় ভরিয়ে দেবেন।”

আরও পড়ুন : প্রিয় মানুষের গালে আলতো চুম্বন, প্রাক মধুচন্দ্রিমায় ভালোবাসা উদযাপন ইমনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest