Rabindra Kabya Rahasya: firstlook of rabindra kabya rahasya staring ritwick chakraborty, srabanti, rwitobroto

Rabindra Kabya Rahasya: চার বছর পর একসঙ্গে! ঋত্বিক-শ্রাবন্তীর ‘রবীন্দ্র কাব্য রহস্য’র পোস্টারে চমক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের চারবছর পর একসঙ্গে ঋত্বিক ও শ্রাবন্তী । সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal) ছবি ‘রবীন্দ্র কাব্য রহস্য’-এ জুটি বাঁধছেন তাঁরা । রবীন্দ্র জয়ন্তীর দিন তাঁদের সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে ।

“এক রবীন্দ্র ভক্ত কবি আর তার প্রতিশোধের গল্প…”, এই ক্যাপশন দিয়েই ফার্স্টলুক পোস্টারটি শেয়ার করেছেন ঋত্বিক চক্রবর্তী। যাতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট্ট ছবির সামনে ‘গীতাঞ্জলি’, ‘সঞ্চয়িতা’। রয়েছে নোবেল পুরস্কার। তার পাশেই আবার দেখা যাচ্ছে রক্তাক্ত ছুরি।

 

View this post on Instagram

 

A post shared by Eskay Movies (@eskaymovies)

আরও পড়ুন: Roopa Ganguly: ‘বাড়ি এসে কেঁদেছি …’, রূপা জানালেন ‘মেয়েবেলা’ ছাড়ার আসল কারণ

এসকে মুভিজের প্রযোজনায় ‘রবীন্দ্র কাব্য রহস্য’ তৈরি করেছেন সায়ন্তন ঘোষাল। গোয়েন্দা গল্পে তাঁর বেশ মুন্সিয়ানা রয়েছে। শোনা গিয়েছে, নতুন এই গল্পে কেন্দ্রীয় চরিত্র হিসেবে দেখা যাবে হিয়া ও অভীককে। এই দুই চরিত্রেই ঋত্বিক ও শ্রাবন্তীকে দেখা যেতে পারে বলে খবর। কবিতা লেখার পাশাপাশি রহস্য সমাধানের কাজও করে অভীক (ঋত্বিক চক্রবর্তী)।

একটি সিরিয়াল কিলিংয়ের মামলার তদন্ত করতে লন্ডনে যায় সে। সেখানে রবীন্দ্রসংগীত শিল্পী হিয়ার (শ্রাবন্তী চট্টোপাধ্যায়) সঙ্গে দেখা হয়। হিয়ার সঙ্গে কি খুনের এই মামলার কোনও যোগ রয়েছে? এই প্রশ্নের উত্তর মিলবে ‘রবীন্দ্র কাব্য রহস্য’ মুক্তি পেলে। যদিও ছবির মুক্তির তারিখ এখনও জানা যায়নি। তবে গুরুত্বপূর্ণ চরিত্রে ঋতব্রত মুখোপাধ্যায়কে (Rwitobroto Mukherjee) দেখা যাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Shocking: ১৫ মাসের শিশুকে মাটিতে ফেলে আছাড় মারল স্বামী, পুলিশে অভিযোগ দায়ের অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest