Into The Wild: এবার বিয়ার গ্রিলসের অভিযানের সঙ্গী অক্ষয় কুমার, রিলিজ হল টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার আক্কির সঙ্গে জঙ্গল অভিযানে যাবেন বেয়ার গ্রিলস। ইনটু দ্য ওয়াইল্ড—-বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো। ভয়ঙ্কর সব জঙ্গলে অভিযানে যান বেয়ার গ্রিলস। সঙ্গে থাকেন তাঁর অতিথি। এর আগে এই শোয়ে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্প্রতি সুপারস্টার থালাইভা রজনীকান্তও গিয়েছিলেন বেয়ার গ্রিলসের শোয়ে। এবার পালা অক্ষয় কুমারের।

নিজের এপিসোডের টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অক্ষয়। অভিনেতা লিখেছেন, “তোমরা ভাবছ আমি পাগল…কিন্তু একমাত্র পাগলরাই ইনটু দ্য ওয়াইল্ডে যায়।” নিজের শোয়ে অতিথি হিসেবে অক্ষয়কে পেয়েও উচ্ছ্বসিত বেয়ার গ্রিলসও। ‘অ্যাডভেঞ্চার বাডি’ অক্ষয় প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “জীবন নিজেই একটা অ্যাডভেঞ্চার। আর অক্ষয়ের মতো অ্যাডভেঞ্চার প্রিয় পাগল খুব কমই রয়েছে।”

আরও পড়ুন: সুশান্তের পোস্টমর্টেমের সময় কুপার হাসাপাতালের মর্গে রিয়া! ফাঁস নয়া তথ্য

২০২০-র  জানুয়ারি মাসে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল মাইসুরু বিমানবন্দরে। তখনই শোনা গিয়েছিল মাইসুরুর বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের অংশ হতে চলেছেন বলিউডের এই ‘খতরোকে খিলাড়ি’। প্রায় ছয় ঘন্টা ধরে একটানা শ্যুটিং সেরেছিলেন দুজনে। স্বাভাবিকভাবেই এই দুঃসাহসিক অভিযানকে চাক্ষুস করতে এক্সাইটেড ভক্তরা।

এর আগে কেট উইনস্লেট,জুলিয়া রবার্ট, রজার ফেডারার, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মতো তারকাদের অংশ হতে দেখা গিয়েছে বিয়ার গ্রিলসের শোয়ের।এবার পালা অক্ষয় কুমারের। টিজারে ঝলক মিলেছে অক্ষয় কুমার এবং বেয়ার গ্রিলস দু’জনেরই। দর্শকরা ইতিমধ্যেই বাজি ধরে ফেলেছেন যে ইনটু দ্য ওয়াইল্ডের অন্যতম স্পেশ্যাল এপিসোড হতে চলেছে অক্ষয়ের অনুষ্ঠান। এমনকি ডিসকভারি ইন্ডিয়ার তরফেও বলা হয়েছে যে অক্ষয়ের এপিসোডে অনেক পাগলামির সঙ্গে দেদার মজাও হবে। আগামী ১১ সেপ্টেম্বর সন্ধে ৮টায় ডিসকভারি ইন্ডিয়া চ্যানেলে সম্প্রচারিত হবে অক্ষয়ের এপিসোড।

আপতত বেল বটমের শ্যুটিংয়ে ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন অক্ষয় কুমার। মুক্তির অপেক্ষায় রয়েছে তারকার লক্ষ্মী বম্ব। যা সরাসরি মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

আরও পড়ুন: দিলীপ কুমারের পরিবারের বড় ধাক্কা! করোনা যুদ্ধে হেরে গেলেন ভাই আসলাম খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest