Ankush Hazra silenced Oindrila Sen after kissing a lot

ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে ‘চকাস’ করে একাধিক চুমু! ‘এ কেমন অত্যাচার?’- প্রশ্ন নেটিজেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোর আগেই মুক্তি পাচ্ছে অঙ্কুশ হাজরা(Ankush Hazra)র ছবি ‘FIR’। আর তা নিয়েই আপাতত বেজায় ব্যস্ত অভিনেতা। জোরকদমে চলছে ছবির প্রচারের কাজ। তারই মাঝে সম্প্রতি ফেসবুকে এসে অঙ্কুশ জানিয়েছেন খুব শীঘ্রই তাঁরা ‘FIR’-এর একটি সোশ্যাল মিডিয়া কনটেন্ট নিয়ে আসছেন। সে তো না হয় বুঝলাম। কিন্তু ফেসবুকে কথা বলতে বলতে এ কী করলেন অভিনেতা! অঙ্কুশের এমনকাণ্ডে হকচকিয়ে গেলেন ঐন্দ্রিলা (Oindrila Sen)ও।

কাণ্ডটা হল, সম্প্রতি অঙ্কুশ তাঁর ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে অঙ্কুশ মূলত নিজের ছবি ‘এফআইআর’-এর প্রোমোশন করছেন। অঙ্কুশের কথায়, ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে এই প্রোমোশনাল ভিডিওতে একেবারে নতুন কিছু করতে চলেছেন তিনি। সেটার ইঙ্গিত অবশ্য ইনস্টাগ্রামে আগেই দিয়েছিলেন অঙ্কুশ। আর অনুরাগীদের জানানোর জন্যই ফেসবুকে এই ভিডিও দিলেন নায়ক। এমনকী, ভিডিওতে অঙ্কুশ ঐন্দ্রিলাকে ধন্যবাদও জানিয়েছেন। কেননা, ছবিতে ঐন্দ্রিলা না থেকেও অঙ্কুশকে প্রোমোশনে সাহায্য করেছেন।

অঙ্কুশের এই কাণ্ড ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে  সোশ্য়াল মিডিয়ায়। ভিডিও দেখে অনুরাগীরা বলছেন, এবারটা বিয়ে করে ফেলুন। অনেকে আবার বলছে, অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি টলিউডের সবচেয়ে মিষ্টি জুটি। কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে অঙ্কুশ জানিয়েছিলেন আগের বার পুজোর সময় দুবাইয়ে উড়ে গিয়েছিলেন তাঁরা। এবারটাও হয়তো দুবাই যেতে পারেন। তবে এখনও সঠিক কোনও প্ল্যান করেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

প্রসঙ্গত, রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতে প্রথম জুটি বেঁধেই পর্দায় তাঁদের রসায়নের জাদু দেখিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেই জুটিকে আবার দেখা যাবে প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবিতে। তারকা যুগল ছাড়াও থাকবেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest