Former Mr India Manoj Patil tried to commit suicide

কুৎসা রটাচ্ছেন বলিউড অভিনেতা, অভিযোগে আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্য়ার চেষ্টা করলেন মিস্টার ইন্ডিয়া তথা বডি বিল্ডার মনোজ পাতিল (Manoj Patil)। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যে মনোজ পাতিলের (Manoj Patil)। ইতিমধ্যে তাঁর লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিস। যাতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের (Sahil Khan) বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি।

মনোজ পাটিলের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন মনোজের ম্যানেজার পারি নাজ। বুধবার রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে মুম্বইয়ের ওশিওয়ারায় নিজের বাড়িতেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ। পরিবারের দাবি, গতকাল রাতে ঘুমতে যাওয়ার সময়ই অত্য়াধিক মাত্রায় ঘুমের ওষুধ খান তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও তিনি ঘুম থেকে না উঠলে পরিজনদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে (Manoj Patil) পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে পরিবারের লোকরা তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করেন।

অভিযোগ, সাহিল খান নামে এক বলিউড অভিনেতা নেটমাধ্যমে মনোজের নামে কুৎসা রটাচ্ছেন। এই ঘটনা নিয়ে মানসিক চাপে ছিলেন মনোজ। তাঁর পেশাদারী জীবনেও সমস্যা তৈরি হচ্ছিল বলে জানিয়েছেন নাজ। দিন কয়েক আগেই ওশিওয়ারা থানায় এ নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন মনোজ। কিন্তু এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি তাঁর পরিবার।

আরও পড়ুন: শ্রাবন্তী-প্রিয়াঙ্কার ‘ধাপ্পা’! প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই অভিনেত্রী

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন মনোজ। সেখানে সাহিলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ছিলেন। তিনি বলেন, গত দু’তিন বছর ধরে তাঁর পরিবারকে নানা ভাবে হেনস্থা করছেন সাহিল। ওই অভিনেতার মুখোশ খুলে দেবেন বলেও ভিডিয়োতে দাবি করেন মনোজ। সেই ভিডিয়ো পোস্ট করার তিন দিন পরই আত্মহত্যার চেষ্টা করলেন।

নাজ জানিয়েছেন, মনোজের পরিবার চান এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই অভিনেতার বিরুদ্ধে আরও একটি এফআইআর দায়ের করুক পুলিশ। ওশিওয়ারা থানার এক আধিকারিক জানান, প্রাক্তন মিস্টার ইন্ডিয়াকে দেখতে হাসপাতালে গিয়েছেন থানার আধিকারিকরা। মনোজের পরিবার ওশিওয়ারা থানায় একটি অভিযোগও দায়ের করেছেন।

বর্তমানে মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মনোজ। ২০১৬-তে মিস্টার ইন্ডিয়া খেতাব জিতেছিলেন তিনি।

আরও পড়ুন: যশই আমার সন্তানের বাবা, অবশেষে মুখ খুললেন নুসরত জাহান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest