মা হবেন নুসরত জাহান, শীঘ্রই আসছে সুখবর!

সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটাচ্ছেন 'যশরত'।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘শত্রু’ তাঁর জীবনের মোড় ঘোরানো ছবি। সে ছবির দশ বছর পূর্ণ হল বৃহস্পতিবার। নায়িকা নুসরত জাহান এ দিন সোশ্যাল মিডিয়ায় সে খুশি ভাগ করে নিয়েছেন। গত দশ বছরে শুধুমাত্র নায়িকা হয়েই থাকেননি তিনি। তাঁর সাংসদ হওয়ার জার্নি অনুপ্রাণিত করেছে টলিপাড়ার অনেককে। নুসরতকে যাঁরা কাছ থেকে চেনেন, তাঁরা জানেন, প্রকৃত অর্থেই স্বাধীনচেতা মানুষ তিনি।

সে কারণেই অভিনয় আর রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনে নুসরত কবে পরবর্তী পদক্ষেপ নেবেন, সে দিকে তাকিয়ে ছিলেন টলিউডের সকলে। সুখবর হলো, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। যদিও এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি। তবে, এমন সুখবরের কারণে সকলে যে শুভেচ্ছা জানাবেন তাঁকে, সন্দেহ নেই।

আরও পড়ুন: টাইগার শ্রফ -দিশা পাটানির বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরত। সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা থেকে সাংসদ হয়েছে দু-বছর আগে। রাজনৈতিক কেরিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে। যদিও সুখের হয়নি সেই সংসার। নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসার ভাঙন। গত ডিসেম্বর থেকেই আলাদা নুসরত-নিখিল। অন্যদিকে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা ডিসেম্বরে আজমীর ট্রিপ দিয়ে, এরপর কখনও কফি ডেটে তো কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি নিজেদের সম্পর্কে ইনস্টাগ্রাম অফিসিয়্যালের স্টাম্পও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর এখন বেশিরভাগ সময়টাই একসঙ্গে কাটাচ্ছেন ‘যশরত’।

সোমবার এক ইংরাজি সংবাদপত্রের এক সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। আর সেই আর্টিকেলে স্পষ্টভাবে নুসরতের রিলেশনশিপ স্টেটাস হিসাবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এখানেই শেষ নয়, দুজনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দুজনেই। এরমধ্যেই এল নুসরতের মা হওয়ার সিদ্ধান্তের খবর। যদিও এখনই এই বিষয় নিয়ে বিস্তারিত কিছু বলতে চান নুসরত জাহান।

আরও পড়ুন: SP Balasubrahmanyam Birth Anniversary: গানের পাশাপাশি অভিনয়েও পারদর্শী ছিলেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest