হাতে জ্বলজ্বল করছে হীরের আংটি, তাহলে কি বাগদান হয়ে গেল স্বস্তিকার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাঙালি দর্শকদের প্রতি রাতে টিভির পর্দায় চুম্বকের মতো আটকে রাখতে পারেন তিনি। ‘কী করে বলবো তোমায়’-এর বিপুল জনপ্রিয়তাই প্রমাণ করে দর্শকদের কাছে কতটা জনপ্রিয় কর্ণ সেন আর রাধিকার জুটি। একদিকে কঠিন, দৃঢ় কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি রাধিকা। দু’জনের প্রেম, ভালবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা।

তবে রাধিকা এ বার কর্ণ নয়, প্রেমে পড়েছেন অন্য একজনের। তবে রিল লাইফের রাধিকা নয়, ইনি হলেন রিয়েল লাইফের স্বস্তিকা দত্ত। শোনা যাচ্ছে, তিনিই নাকি এখন নতুন সম্পর্কের ভাললাগায় ডুব দিয়েছেন। পাত্র ইন্ডাস্ট্রিরই একজন। তবে অভিনেতা নন, তিনি গায়ক। তাঁর নাম শোভন গঙ্গোপাধ্যায়। শোভন টিভির পর্দায় যথেষ্ট পরিচিত মুখ। অনেকেই তাঁকে চেনেন।

আরও পড়ুন: ‘আম্মার থেকে বেশি ভাল কেউ বাসবে না’, তৈমুরের জন্মদিনে আবেগঘন পোস্ট করিনার

এর আগে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে বহু বছরের প্রেমের সম্পর্ক ছিল শোভনের। সেই সম্পর্ক এখন অতীত । ইমন এখন নীলাঞ্জন ঘোষের সঙ্গে সংসার পাততে চলেছেন। স্বস্তিকা বা শোভন কেউই অবশ্য এখনও শিকার করছেন না নতুন এই সম্পর্কের কথা। তবে তাঁদের সোশ্যাল মিডিয়া ফলো করলে বেশ বোঝা যাচ্ছে এই শীতের শহরে সম্পর্কের উষ্ণতা খানিক বেড়েছে বইকি।

কখনও কফি ডেট, কখনও শোভনের গাওয়া গানে সোশ্যাল মিডিয়া সাজানো….এ সবই টুকটাক চলছে এখন। পুজোর সময় একসঙ্গে বনেদিবাড়ির পুজো দেখতেও গিয়েছিলেন স্বস্তিকা-শোভন।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

তবে মঙ্গলবার সকালে এই গুঞ্জন যেন আরো একটু বেড়েছে। আবার সোশ্যাল মিডিয়া যুগলের ছবি। আর সেই ছবিতে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি! সেই হাত তিনি সামনে এনে নিজস্বী তুলেছেন শোভনের সঙ্গে।

তাহলে কি ২০২০-তে বাগদান কমপ্লিট! ২০২১-এ বিয়ে? প্রশ্ন করলেই এক উত্তর তাঁদের, ‘‘প্রকাশ্যে বলার মতো পর্যায়ে সম্পর্ক এখনও পৌঁছোয়নি। একে প্রেম বলতে রাজি নই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু।’’ কিন্তু প্রায়ই ডেটিং এবং সামাজিক পাতায় তার ছবি বলছে, রসায়ন ভালই জমাট বেঁধেছে।

আরও পড়ুন: লাল গাউনে মোহময়ী মিমি! প্রকাশ্যে ‘তোমার খোলা হাওয়া’-র টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest