Katrina Kaif-Vicky Kaushal hold hands in new photo, share stunning view from their new home

হাতে হাত! মাসে ৮ লক্ষ টাকা ভাড়ার ঘরের ঝলক শেয়ার ‘ভিক্যাট’ -এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভিকি-ক্যাটের বিয়ের ১০ দিন হয়ে গেল। রাজস্থানের ফোর্ট বারওয়ারায় চরম বিলাসবহুল বিয়ের পরে তাঁরা মলদ্বীপে সেরে ফেলেছেন হানিমুনও। এমনকি ক্যাটরিনা পাঞ্জাবে ভিকির বাড়িতে রান্নাও করে ফেলেছেন সুজির হালুয়া, মন জয় করে নিয়েছেন শ্বশুরবাড়ির।  এবার পালা দু’টিতে মিলে আলাদা করে নিজেদের সংসার শুরু করার। জানা গেছে,  জুহুতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন দু’জনে। সেখানেই শুরু হবে তাঁদের দাম্পত্য। রবিবার গৃহপ্রবেশের পুজোও হয়ে গেল মহা ধূমধামে।

সোমবার ভর দুপুরে ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল একটি ছবি। স্বামী ভিকি কৌশলের হাত শক্ত করে ধরে ছবি পোস্ট করেছেন ক্যাট সুন্দরী। নজর কেড়েছে নায়িকার লেখা ছোট্ট ক্যপশন, ‘বাড়ি’। সঙ্গে জুড়েছেন লাল হৃদয়ের ইমোজি। একই ছবি ফুটে উঠেছে ‘উরি’ অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে। শক্ত করে স্ত্রী ক্যাটরিনার হাত ধরে তিনি। এক টুকরো ভালোবাসা এঁকেছেন ছবির কোনায়। বিয়ের পর একে অপরের ভালোবাসায় বুঁদ বলিউডের নব দম্পতি।

আরও পড়ুন: ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জেলে দেখা করেন শিল্পা-শ্রদ্ধা সহ ১২ অভিনেত্রী? চাঞ্চল্যকর তথ্য ইডির সামনে

জুহুর ওই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই থাকেন বিরাট-অনুষ্কা। তাঁদের প্রতিবেশী হতে চলেছেন ভিকি-ক্যাট। ৮ তলায় থাকবেন তারকা দম্পতি, চারটি বেডরুম রয়েছে সেখানে। ৫ হাজার স্কোয়ার ফিট জায়গা। আপাতত ১.৭৫ কোটি টাকা সিকিউরিটি ডিপোজিট জমা দিয়ে, ৩৬ মাসের জন্য এগ্রিমেন্টে করেছেন তাঁরা। বাড়ি ভাড়া প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে।

গৃহপ্রবেশের পালা মিটল, এবার পালা রিসেপশনের। তার পরেই কাজে ফেরা দু’জনেরই। ক্যাটরিনা ১৫ দিনের শ্যুটিংয়ে দিল্লি যাবেন, ‘টাইগার ৩’ সিনেমার জন্য। সলমনের সঙ্গে শ্যুট আছে তাঁর। ভিকি শুরু করবেন মেঘনা গুলজারের পরবর্তী ছবি ‘শ্যাম বাহাদুর’ ছবির কাজ।

আরও পড়ুন: Gehraiyaan: দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে দীপিকা! সিদ্ধান্তের ঠোঁটে উষ্ণ চুমু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest