ঋষি কাপুরের শেষকৃত্যে ফোন হাতে আলিয়া! ট্রোলিংয়ের মুখে পড়লেন রণবীরের গার্লফ্রেন্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বৃহস্পতিবার ঋষি কাপুরের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুরের গার্লফ্রেন্ড আলিয়া ভাট। আলিয়ার যে ছবি সামনে এসেছে সেখানে মোবাইল হাতে দেখা গেছে অভিনেত্রীকে। দেখে মনে হচ্ছিল তিনি ভিডিয়ো রেকর্ড করছেন। সেই নিয়েই সোশ্যাল মি়ডিয়ায় কুরুচিকর ট্রোলিংয়ের শিকার হতে হয় আলিয়াকে।

দীর্ঘ ২ বছর লিউকেমিয়ার সঙ্গে নিরন্তর লড়াই চালিয়ে অবশেষে বৃহস্পতিবার সকালে হার মানলেন প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর। এদিনই মুম্বইয়ে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। করোনা লকডাউনের কারণে নিকট আত্মীয় ছাড়া এদিন শ্মশানে বিশেষ কেউ উপস্থিত থাকতে পারেননি। তবে আর কেউ থাকুন বা না থাকুন, প্রথম থেকে শেষ পর্যন্ত নীতু সিং-এর পাশে দাঁড়িয়ে ছিলেন আলিয়া ভাট। বার বার তাঁকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়।

আরও পড়ুন: করোনা-যোদ্ধাদের সম্মান! ৩ মে হাসপাতালে পাপড়ি বর্ষণ করবে সেনা

 এই কঠিন সময়ে অভিনেত্রীর উপর অযথা আক্রমণের জবাব দিতে এগিয়ে এল আলিয়ার অনুরাগীরা। তাঁরা প্রমাণ করে দেয় না আলিয়া ভিডিয়ো রেকর্ড করছিলেন না,বরং তিনি ভিডিয়ো কল করছিলেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুরকে। যিনি লকডাউনের কারণে শেষবারের মতো তাঁর বাবাকে দর্শন পর্যন্ত করতে পারলেন না। বাবা হারানো সেই মেয়ের ইচ্ছাপূরণের জন্যই শ্মশানে ভিডিয়ো কল করছিলেন শোকার্ত আলিয়া।

https://twitter.com/NidhiiTweets_/status/1255850491856121856

একজন একটি টেলিভিশন চ্যানেলের ক্লিপিং শেয়ার করে লেখেন,‘দেখ রিমা জৈনজি’র হাতে যে ফোনটা আছে সেটাই আলিয়া ধরেছিল, রিমাজিকে দেখ ঋদ্ধিমাকে ভিডিয়ো কল করছে,দুটোর ব্যাককভার একদম এক’।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে রণবীর কাপুরের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ভাট। তাঁদের সম্পর্ককে মন থেকে মেনে নিয়েছিলেন প্রয়াত ঋষি কাপুরও। গত দু’বছরে কাপুর পরিবারের খুবই ঘনিষ্ঠ হয়ে উঠেছেন আলিয়া। বৃহস্পতিবার গভীর রাতে ইনস্টাগ্রামে ঋষি কাপুরের স্মৃতির উদ্দেশে একটি মন ছুঁয়ে যাওয়া বার্তা পোস্ট করলেন আলিয়া।

‘এই সুন্দর মানুষটির সম্পর্কে কী আর বলব… আমার জীবনে অফুরান ভালোবাসা আর ভালোলাগা নিয়ে এসেছিলেন উনি… গত দু’বছরে উনি আমার বন্ধু হয়ে উঠেছিলেন, আমার মতোই চাইনিজ খাবারের অনুরাগী ছিলেন… ছবি ছিল প্রাণ। খুব ভালো গল্প বলতেন, বাবা হিসেবেও ভীষণ প্যাশনেট ছিলেন…’

https://www.instagram.com/p/B_m6aYRlMha/

আরও পড়ুন: Anushka Sharma Birthday: শুভ জন্মদিন অনুষ্কা শর্মা, দেখে নিন নায়িকার সেরা সিনেমার তালিকা

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest