১ মিলিয়ন ছাড়ালো ভিউ! রবীন্দ্রসঙ্গীতে মাত করলেন মিমি, ধন্যবাদ জানালেন দর্শকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথমবার সাহস করে রবীন্দ্র সংগীত গাইলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর সেই গান শুনে মুগ্ধ ১০ লক্ষেরও বেশি শ্রোতা। আর এবার সবাইকে ধন্যবাদ দেওয়ার পালা। সেই ধন্যবাদও গানের সুরে মিমি পৌঁছে দিলেন সকলের কাছে। সোমবার তাঁর ‘আমার পরাণ যাহা চায়’ মিউজিক ভিডিয়ো ছাড়িয়েছে ১০ লক্ষ ভিউস। এরপর তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে মিমি জানান,’ধন্যবাদ সবাইকে আমার এই গানকে ভালোবাসার জন্য।

মিমির টলিউডে যাত্রা শুরু বাংলা সিরিয়াল ‘গানের ওপারে’ দিয়ে। ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় এই সিরিয়ালে কাজ করেছিলেন তিনি। পুপের চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন মিমি। সেখানে পুপে রবীন্দ্র সঙ্গীত গাইত। তবে মিমি সেই সময় সিরিয়ালে গান করেননি, লিপ মিলিয়েছিলেন। মনে মনে গান গাওয়ার একটা সুপ্ত ইচ্ছে তাঁর ছিলই। কয়েক দিন আগেই মিমি তাঁর ইউটিউব চ্যানেলের জন্য গেয়েছিলেন, “আমার পরাণ যাহা চায়’। কালো শাড়িতে মিমির গলায় রবীন্দ্র সঙ্গীত শুনে প্রশংসায় ভরিয়েছিলেন সকলেই। মিমির এটাই প্রথম রবীন্দ্র সঙ্গীত। এই গান শুনে ভক্তদের ‘গানের ওপারে’র পুপের কথাই মনে পড়েছে বার বার।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর জেরে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলড! মানসিকভাবে ভেঙে পড়েছেন করণ জোহর

গত বছর মিমি তাঁর ইউটিউব চ্যানেল খোলার পর উপহার দিয়েছিলেন তিনটি হিন্দি সিঙ্গলস। সেই গান সবার মনে জায়গা করে নিলেও মিমির গলায় বাংলা গানের জন্য অনুরোধ আসছিল বহুদিন থেকেই। বিশেষ আবদার ছিল রবীন্দ্র সংগীতের। সেই মতো প্রস্তুতি চালিয়েছিলেন মিমি। গানের প্রতিটি শব্দ মিমি যেমন সুন্দর উচ্চারণ করেছেন তেমনই সাযুজ্যপূর্ণ ভিডিয়োটিও। আমরা সকলেই এখন কঠিন এক সময়ের মধ্যে দিয়ে চলেছি। এই সময়ে দাঁড়িয়ে আঁকড়ে ধরতে চাওয়া যেন রবিঠাকুরকেই। তাঁর কথা আমাদের অনুপ্রেরণা, বেঁচে থাকার মন্ত্র দেয়।

মিমি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করে ধন্যবাদ জানালেন সকলকে। এক লাইন গাইলেন গানটি। তারপর লিখলেন, ” ধন্যবাদ সবাইকে আমার গানকে এতটা ভালোবাসার জন্য .. আর ধন্যবাদ আমার টিমকেও সবসময় পাশে থাকার জন্য।”

আরও পড়ুন: সমালোচনা সত্ত্বেও বাড়ছে জনপ্রিয়তায়! বিগ বস ১৪-তে ভাইজানের পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest