Now Shah Rukh Khan's 'Pathan' boycott call, #BoycottPathaan trend started

এবার শাহরুখ খানের ‘পাঠান’ বয়কটের ডাক, শুরু #BoycottPathaan ট্রেন্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমিরের ‘লাল সিং চাড্ডা‘র পর শাহরুখ খানের ‘পাঠান’ (Pathaan)। ফের ছবি বয়কটের ডাক হিন্দুত্ববাদীদের। সনাতনী হিন্দুদের ছবি দেখতে নিষেধ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গুরুভাই। সম্প্রতি, আমির খানের ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং অক্ষয় কুমারের ছবি রক্ষাবন্ধন (Raksha Bandhan) বয়কট করার পর, এখন টুইটারে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি পাঠান বয়কট করার ট্রেন্ড চলছে। #BoycottPathan টুইটারে ট্রেন্ড করছে।

যোগীর গুরুভাই সাধু দেবনাথ বলেন, “আমি ছবিটির বিরুদ্ধে নই। তবে ব্যবসায়িক স্বার্থে যে অভিনেতা নিজেকে ভারতীয় হিসাবে প্রমাণ করার চেষ্টা করেন, তাঁর বিরুদ্ধে আমি। কোনও জাতি, ধর্ম, বর্ণবিদ্বেষ আমার নেই। যাঁরা গোটা দেশের বিরুদ্ধে কথা বলেন আমি তাঁদের সহ্য করতে পারি না।”

আরও পড়ুন: Saibal Bhattacharya: মাথা থেকে পেট ভাসছে রক্তে, আত্মহত্যার চেষ্টার সময় ভিডিয়ো পোস্ট টলি অভিনেতার

একদিকে হিন্দুত্ববাদীরা ‘পাঠান’ বয়কটের ডাক দিয়েছেন। কেন মানুষ শাহরুখ খানের ছবি বয়কটের কথা বলছেন, এর কারণ এখনও স্পষ্ট নয়। তবে অনেক ব্যবহারকারী দীপিকা পাদুকোনের জে এন ইউ সফর এর সম্ভাব্য কারণ বলছেন। অন্যদিকে ময়দানে কোমর বেঁধে নেমেছেন শাহরুখের অনুরাগীরাও। তাঁদের একের পর টুইটের জেরে ট্রেন্ডিং #PathaanFirstDayFirstShow। ছবি মুক্তির পর কী হয়, সেদিকে এখন নজর সকলের।

এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি পাঠান ২৫ জানুয়ারি ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ছবিতে শাহরুখ খানের বিপরীতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকা পাদুকোনকে। ছবিটি থেকে শাহরুখ এবং দীপিকার লুকও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। শাহরুখের ভক্তরা তার ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আরও পড়ুন: Salman-Shehnaaz: সলমনকে ‘আনফলো’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ থেকে বাদ পড়েছেন শেহনাজ!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest