Nusrat Jahan spending romantic time with Yash Dasgupta in Kashmir, posts video of 'togetherness'

ভূস্বর্গে হাতে হাত রেখে প্রেমে হাবুডুবু যশরত! সোশ্যালে Viral প্রেমমাখা মুহূর্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাশ্মীরে গিয়েছেন টলিপাড়ার এই মুহূর্তের সবচেয়ে চর্চিত জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এখন আর একসঙ্গে প্রকাশ্যে আসতে দ্বিধা বোধ করেন না দু’জনের কেউই। তাঁদের সম্পর্কের সমীকরণ এখন অনেকটাই স্পষ্ট সকলের কাছে। ভূস্বর্গের মনোরম পরিবেশে প্রেমে একেবারে ডগমগ ঈশানের বাবা-মা। আর তা এবার নেটমাধ্যমে প্রকাশও করছেন তাঁরা। যশ, নুসরত দু’জনের সোশ্যাল পেজে ভরেছে কাশ্মীরের ছবি, ভিডিওতে।

বুধবার প্রথম একসঙ্গে ফ্রেমবন্দি হলেন তাঁরা। যদিও আংশিক ভাবে। হাতে হাত রেখে ভিডিয়ো তুললেন ‘যশরত’। হাতের ছোঁয়া নয় শুধু। স্বামীর হাতে হাত বুলিয়ে আদর এঁকে দিলেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

যশ-ঘরণীর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি নিয়ে হইচই জুড়েছেন অনুরাগীরা। ভিডিয়োয় স্পষ্ট— একটি শিকারায় বসে রয়েছেন দু’জনে। নেপথ্যে আমির খান এবং কাজলের ‘ফানা’ ছবির ‘মেরে হাত মেঁ’ গান। নুসরত-যশের সোহাগে তাল মিলিয়েই যেন বইছে ডাল লেকের জল। ভিডিয়োর পাশে লেখা, ‘দু’জনে’। পাশে যশের নাম উল্লেখ করা রয়েছে। দু’জনের হাতেই রয়েছে নতুন লাভ ব্যান্ডস। নুসরত, তাঁর আগের এনগেজমেন্ট রিং খুলে ফেলেছেন।

একে অপরকে রীতিমতো চোখে হারাচ্ছেন ‘যশরত’। এতদিন ভালোবাসা আড়ালে রাখতে হয়েছিল। ছেলের জন্ম হওয়ার পর থেকে সেই আড়াল আলগা হয়েছে। তাই প্রকশ্যে, অনায়াসেই যশকে ‘বিলাভেড’ (Beloved) বলে সম্বোধন করেছেন সাংসদ -নায়িকা।

এনা সাহা এবং যশ দাশগুপ্ত অভিনীত শিলাদিত্য মৌলিকের ছবি ‘চিনে বাদাম’-এর শ্যুটিং শুরু হয়েছে কাশ্মীরে। কিন্তু ভূস্বর্গে বেড়াতে যাওয়ার এমন সুযোগ কে ছাড়ে! তাই যশের সঙ্গী হয়েছেন স্ত্রী নুসরতও। কাজ এবং মধুচন্দ্রিমা— যাকে বলে এক ঢিলে দুই পাখি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest