Prosenjit Weds Rituparna: Title Track Will Be Released Soon

Prosenjit Weds Rituparna: নতুন মোড়কে ‘চোখ তুলে দেখো না কে এসেছে’, নস্টালজিয়ায় ভাসল নেটদুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই বছর ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন একটি পোস্ট ভাইরাল হয়েছিল। খুব শিগগিরই নাকি বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্ত, এমন খবরে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। সেই পোস্ট করেছিলেন খোদ নায়ক-নায়িকা। তবে অনেকেই তখন আন্দাজ করে নিয়েছিলেন যে এটি একটি ছবির প্রচার মাত্র। যার সঙ্গে যুক্ত রয়েছেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা।

বেশ কয়েক মাস আগে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna) ছবির পোস্টার প্রকাশ্যে আসার পর বিষয়টি আরও পরিষ্কার হয়। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে এই জনপ্রিয় জুটি জানিয়ে দেন যে বিয়েটা তাঁরা করছেন না। এরপরই দর্শকদের কৌতূহল আরও বেড়ে যায়। দর্শকদের মধ্যে প্রশ্ন ওঠে, তবে বিয়েটা কাদের? কে সেই পাত্র-পাত্রী?

আরও পড়ুন: Actress Suicide: মাত্র উনত্রিশে আত্মহত্যা প্রতিভাবান অভিনেত্রীর, শোকাহত ইন্ডাস্ট্রি

অবশেষে সেই রহস্যের জাল ফাঁস হয়। জানা যায় পাত্র-পাত্রীর নাম। তাঁরা হলেন ঋষভ এবং ঈপ্সিতা। এই ছবিতে তাঁরা প্রথমবার জুটি বেঁধেছেন। আগামী ২৫ নভেম্বর হবে সেই বিয়ে। খুব শিগগির আসছে ছবির টাইটেল ট্র্যাক (title track)। আর মঙ্গলবার সামনে এল সেই গানের প্রথম ঝলক। আর সেখানেই দুর্দান্ত লুকে ধরা দিলেন টলিউডের বুম্বাদা।শোনা যাচ্ছে, এই নতুন গানটির মাধ্যমে ‘চোখ তুলে দেখো না কে এসেছে’ গানটিকে একেবারে নতুন মোড়কে ফিরিয়ে আনা হচ্ছে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সম্রাট শর্মা। প্রযোজনায় রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সংস্থা ‘এনআইডিয়াজ’।

সম্প্রতি একটি পোস্টে দেবদীপ মুখোপাধ্যায় তাঁর ফেসবুক পোস্টে জানান তিনি বেজায় খুশি এই বিয়ে নিয়ে। ক্যাপশনে লিখেছেন, “এই জীবনের প্রথম আইটেম নম্বর, সেইটাই নাকি আবার টাইটেল ট্র্যাক। লেখা, সুর করা, গাওয়া, সঙ্গে নাচ! মাথার উপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন বলে এ যাত্রায় উতরে গেলাম”।

আরও পড়ুন: Apu Biswas: শাকিব বিতর্ক অতীত! সিঁথিতে সিঁদুর, জন্মদিনে ‘কালী’ রূপে সামনে এলেন অপু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest