Rana Sarkar Production Movie Mirzafar Chapter 2 Shooting Will Start Soon

বাতিল ‘বেহায়া’, ‘কলকাতা ৯৬’! রানা সরকারের নতুন প্রজেক্ট Mirzafar Chapter 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবারেই চঞ্চল চৌধুরী এবং তাঁর ছবি ‘হাওয়া’ নিয়ে ফেসবুকে সরব রানা সরকার। দুই বাংলার পছন্দের অভিনেতার অভিনয়ের প্রশংসা করেছেন। পাশাপাশি হাওয়া নিয়ে এ পার বাংলার উন্মাদনাকেও কটাক্ষে বিঁধেছেন। তাঁর দাবি, বাংলাতেও এই ধারার ছবি হয়। তখন দর্শকেরা এ রকম উন্মাদনা দেখান না। পরের দিনই নতুন ছবির ঘোষণা প্রযোজকের। রানার আগামী ছবি ‘মীরজাফর’। পোস্টারেই তিনি স্পষ্ট বলেছেন, ‘আমাদের গল্প শুনে খোকা ঘুমোয় না। খোকার পিলে চমকে যায়!’

তিনি আরও জানিয়েছেন, তাঁর আগামী ছবিতে মঞ্চের এই প্রজন্মের অভিনেতাদের পাশাপাশি দেখা যাবে এক দম নতুন মুখদের। পরিচালকও নতুন। অর্কদীপ মল্লিকা নাথের চিত্রনাট্য এবং পরিচালনায় এ যুগের মীরজাফরদের বিশ্বাসঘাতকতার কথাই বলবে এই ছবি। প্রযোজকের দাবি, বাংলা ছবির দুনিয়ায় টাটকা অক্সিজেন চাই। এক মুখ দেখতে দেখতে দর্শকেরাও একঘেয়েমিতে ভুগছেন। হয়তো সেই কারণেও তাঁরা প্রেক্ষাগৃহে যেতে চাইছেন না।

আরও পড়ুন: Sherlock Holmes: ‘শার্লক’ নয়, টলিউডে এল ‘সরলাক্ষ হোমস’! নাম ভূমিকায় কে থাকছেন?

পরিচালক অর্কদীপ মল্লিকা নাথ বলেন, “আমরা মীরজাফরের সঙ্গে নীচে ছোট করে একটা চ্যাপ্টার টু লিখেছি। এটা ইচ্ছে করেই লিখেছি। মীরজাফরের বিশ্বাসঘাতকতার কাহিনি সবাই জানেন। আমরা বিশ্বাসঘাতককে মীরজাফর বলে থাকি। এটাও একটি বিশ্বাসঘাতকতারই গল্প। তবে এটা অরিজিনাল মীরজাফরের গল্প না আজকের দিনে দাঁড়িয়ে বর্তমান সময়োপযোগী বিশ্বাসঘাতকতার গল্প সেটা আমরা সবাই এই ছবিতে দেখব।’’

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

অন্য দিকে কিছু দিন আগেই রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় পরিচালিত প্রথম ছবি ‘কলকাতা ৯৬’ ছবিটি করবেন না বলে জানিয়েছিলেন রানা।বিশ বাঁও জলে ‘বেহায়া’ও। প্রতীক সেন, সোনামণি সাহা জুটিকে বড় পর্দায় দেখার উত্তেজনা নেহাতই কম ছিল না। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘মোহর’-এর হাত ধরে দর্শক পেয়েছিলেন নতুন জুটি। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে এই জুটিকে বড় পর্দায় নিয়ে আসার পরিকল্পনা করেছিলেন পরিচালক মৈনাক ভৌমিক। কিন্তু সেটাও নাকি হচ্ছে না।

রানা বলেন, “আমিও কিছু বলতে পারছি না। আপাতত হচ্ছে না বলতে পারি। অগস্টে হওয়ার কথা ছিল। কিন্তু এখন তো দু’জনের সময় নিয়েই গণ্ডগোল হচ্ছে। আসলে নায়ক-নায়িকা দু’জনেই তো দুই ধারাবাহিকের প্রধান মুখ। তাই আপাতত যে শুটিং শুরু হচ্ছে না, তা বলা যায়।”

আরও পড়ুন: Pathaan Teaser: কয়েক মিনিটেই লক্ষ লক্ষ ভিউ, দুর্ধর্ষ অ্যাকশনে ফের নজরকাড়া শাহরুখ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest