Shahrukh khan: Effigy of SRK burnt in protest against Pathaan movie in Indore

Shahrukh khan: ‘পাঠান’ বয়কটের ডাক, শাহরুখের কুশপুতুল পোড়ালো হিন্দুত্ববাদীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মধ্যপ্রদেশের ইন্দোরে বলিউড কিং খানের(Shahrukh khan) কুশপুতুল দাহ করলেন হিন্দুত্ববাদীরা। ছবি বয়কটের দাবিও জানান তাঁরা। পাঠান’ (Pathan)ছবির টিজার যেদিন থেকে সামনে এসেছে, সেদিন থেকেই এই ছবি নিয়ে শুরু হয়েছে ব্যাপক কৌতূহল। সম্প্রতি এই ছবির ‘বেশরম রং’ নামক একটি গান মুক্তি পেয়েছে। আর তারপরেই কিন্তু শুরু হয়েছে ‘পাঠান’ নিয়ে তীব্র সমালোচনা। প্রসঙ্গত, এই গান সামনে আসার পরেই হঠাৎই হিন্দুত্ব ইস্যু উসকে উঠেছে।

এই গানের বেশ কিছু দৃশ্য নিয়ে মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র আপত্তি তোলেন। পাশাপাশি তিনি ঘোষণা করেন, যদি ছবির আপত্তিকর দৃশ্যগুলো বাতিল না হয় তাহলে মধ্যপ্রদেশে পাঠান মুক্তি পাবে না। আর এবার মধ্যপ্রদেশের ইন্দোরে শাহরুখ খানের কুশপুতুল পোড়ালো হিন্দুত্ববাদীরা।

আরও পড়ুন: Deepika Padukone: রোহিতের Cop Universe-এ লেডি পুলিশ অফিসার দীপিকা, তার আগে ঝড় তুলছে # BESHARAM RANG

ব্যাপক বিক্ষোভ দেখানো হয় ‘পাঠান’ ছবির মুক্তির বিরোধিতা করে। জানা গিয়েছে, বীর শিবাজি গ্রুপ নামক একটি হিন্দুত্ববাদী দল এই বিক্ষোভ দেখায়। তাঁদের তরফ থেকে অভিযোগ তোলা হয়েছে, ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন গেরুয়া পোশাক পড়ে হিন্দুত্বকে অপমান করেছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’। সব মিলিয়ে ‘পাঠান’ ছবি মুক্তির আগেই ব্যাপক বিতর্ক তৈরি করল দেশ জুড়ে।

‘বয়কট পাঠান’(Pathan) হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।” এই টুইট শেয়ার করেই আবার সাধ্বী প্রাচী গোটা ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন। অনেকে আবার দীপিকার সঙ্গে তাঁর স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন। গোটা বলিউডকে বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। তবে বিতর্কের মাঝেও ইউটিউবে গানটির ভিউ বাড়ছে হু হু করে।

আরও পড়ুন: Shah Rukh Khan In KIFF 2022: ‘পাঠান’ বয়কটের ডাকের মধ্যেই কিফ মঞ্চে কড়া বার্তা শাহরুখের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest