Shilpa Shetty returns to Super Dancer 4 after porngraphy ontroversy

বিতর্ক সরিয়ে Super Dancer 4-এ ফিরলেন শিল্পা শেট্টি! প্রথম দিনেই কেঁদে ভাসালেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর ‘সুপার ডান্সার ৪’-এ ফিরলেন শিল্পা শেট্টি। বিচারক হিসেবে শোয়ের প্রথম থেকে কাজ করা শিল্পা স্বামীর গ্রেফতারের পরে কিছুদিন শো থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু তাঁকে স্বমহিমায় ফিরে আসতে দেখে চমকে উঠেছেন দর্শকরা।

শোয়ের সেটে শিল্পার প্রত্যাবর্তনের কিছু ছবি এবং ভিডিয়ো কিছু দিন আগে থেকেই নেটমাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে। তার উপর নেটমাধ্যমে সম্প্রতি সেই শোয়ের নতুন পর্বের ঝলক শেয়ার হয়েছে। যেখানে শিল্পাকে দেখা যায় স্বমহিমায় তাঁর চিরাচরিত উত্ফুল্ল ভঙ্গিতে প্রতিযোগীদের উত্সাহ দিচ্ছেন আর প্রশংসা করছেন। সূত্রের খবর, বহুদিন পর ফেরায় প্রতিযোগীদের তরফে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয় শিল্পাকে। আর যা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। সকলের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে আবেগে কেঁদে ফেলেন।

আরও পড়ুন: Indian Idol 12: বনগাঁর মেয়ে অরুণিতাকে হারিয়ে সেরা উত্তরাখণ্ডের পবনদীপ! ক্ষুব্ধ নেটিজেনরা

শিল্পার কাজে যোগ দেওয়ার প্রশংসা করেছেন হিনা খান, রাখি সাওয়ান্তের মতো তারকারা। সকলেই জানিয়েছেন শিল্পাকে শক্ত থাকতে নিজের জন্য, পরিবারের জন্য। মাঝে ক’দিন শিল্পা না থাকায় বিচারকের আসন সামলেছিলেন করিশ্মা কাপুর, জেনেলিয়া ডিসুজা ও রীতেশ দেশমুখ, সোনালি বেন্দ্রে-র মতো তারকারা।

এদিকে পর্ন কেসে সামান্য স্বস্তি পেয়েছেন রাজ কুন্দ্রা। শিল্পার বোন শমিতার নামেও অনেক কথা রটেছিল। তবে সে সবকে পাত্তা না দিয়ে শমিতা এবার বিগ বস ওটিটি-র ঘরে জমিয়ে খেলছেন। শমিতা জীবনকে থামিয়ে দিতে চাননি। সেই পথেই হাঁটলেন শিল্পা। কোনও একটি ঘটনার জন্য জীবনকে থামিয়ে দিলে হবে না। তিনি সময় নিয়েছেন। এবং ফিরে এসেছেন ডান্স শোতে।

আরও পড়ুন: Pankaj Tripathi: মেলবোর্নে সম্মানিত পঙ্কজ ত্রিপাঠি, পেলেন Diversity in Cinema ­অ্যাওয়ার্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest