Srijato's first film 'Manabjamin' to be shot in August, Reiki begins in Kolkata

অগাস্টেই হবে শ্রীজাতর প্রথম ছবি ‘মানবজমিন’ -এর শ্যুটিং, কলকাতায় রেইকি শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লেখক শ্রীজাত (Srijato) এবার পরিচালক হিসাবে ডেবিউ করছেন, এখবর এখন বেশ পুরনো। শ্রীজাত-র প্রথম ছবির কথা সামনে আসার পর থেকেই তা নিয়ে একের পর এক চমক সামনে আসছে। এবার জানা যাচ্ছে, শ্রীজাত-র ছবিতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এবং পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এছাড়াও ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে।

ছবিটি প্রযোজনা করছেন রানা সরকার।গান গাইবেন অরিজিৎ সিংহ ও শ্রেয়া ঘোষাল। ইতিমধ্যেই তাঁদের জন্য গান লিখে ফেলেছেন গীতিকার শ্রীজাত।

আরও পড়ুন: ‘হবু বৌ’কে নিয়ে প্রিয় বান্ধবী অনামিকার জন্মদিনে হাজির ‘উচ্ছেবাবু’ Adrit Roy

পরিচালক হিসাবে প্রথম কাজ। কী কী প্রস্তুতি নিচ্ছেন শ্রীজাত? এবিপি লাইভকে লেখক বলছেন, ‘পড়াশোনা ও আগের কাজের সূত্রে রুপোলি পর্দার জগৎটা কিছুটা হলেও আমার চেনা। তবে দিন দিন প্রযুক্তি বদলাচ্ছে, আরও উন্নতি হচ্ছে। তবে একজন পরিচালকের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ছবি নিয়ে নিজের মনে স্পষ্ট একটা ধারণা থাকা। আমি কী চাইছি সেটা যদি আমার মনে স্পষ্ট ধারণা থাকে তাহলে আমি দর্শকের সামনে সেটা সঠিকভাবে তুলে ধরতে পারব।’ ‘মানবজমিন’ -এর শ্যুটিং-এর সিংহভাগই হবে কলকাতায়। আগামীকাল থেকে রেইকি করতে বেরোবেন, এমনটাই জানিয়েছেন শ্রীজাত।

‘মানবজমিন’ নিয়ে আশাবাদী প্রযোজক রানা সরকারও। এবিপি লাইভকে তিনি বলছেন, ‘আমার যে ক’টা ছবির কাজ চলছে প্রত্যেকটাই একটা আরেকটার থেকে ভীষণ আলাদা। দর্শকদের সামনে নতুন আর আকষর্ণীয় বিষয় না তুলে ধরতে পারলে তাঁরা হলমুখী হবেন কেন? মানবজমিন সহ অন্যান্য সমস্ত ছবিই হলে মুক্তি পাবে। ওটিটিতে মুক্তির প্রশ্নই নেই।’

আরও পড়ুন: আবির, অর্পিতা, তনুশ্রী, রুদ্রর কি দেখা হবে ‘আবার বছর কুড়ি পরে’? প্রকাশ্যে ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest